,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

দেশের ৩৭১ টি ইউনিয়নের নির্বাচন স্থগিত

সেলিম মাহবুব, ছাতকঃ করোনা পরিস্থিতির কারণে ১১ এপ্রিলের স্থানীয় সরকার বিভাগের ৩৭১ ইউনিয়ন পরিষদ ও ১১ পৌরসভার নির্বাচন স্থগিত করা হয়েছে। একইদিনে লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনও স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বৃহস্পতিবার এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বিকেল ৩টা থেকে ইসির বৈঠক শুরু হয়। বৈঠক শেষে তিনি এ তথ্য জানান। গত ৩ মার্চ নির্বাচন কমিশনের ৭৭তম সভা শেষে ৩৭১ ইউনিয়ন পরিষদের এবং ১১ পৌরসভা সাধারণ নিবার্চন ও লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। এর মধ্যে সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ভাতগাও, সিংচাপইড় ও নোয়ারাই ইউনিয়ন রয়েছে। তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল ১৮ মার্চ। মনোনয়ন যাচাই-বাছাই ১৯ মার্চ এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিল ২৪ মার্চ। নির্বাচনী প্রস্তুতি শেষে প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা যখন নির্বাচনী মাঠে তখন করোনার কারণে সারাদেশের চলমান সব নির্বাচন স্থগিত করা হয়েছে। ছাতক উপজেলার ৩ টি ইউনিয়নের নির্বাচন সংক্রান্ত বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মোঃ ফয়েজুর রহমান জানান, নির্বাচন কমিশনের প্রেস ব্রিফিং থেকে নির্বাচন স্থগিতের বিষয়টি তিনি অবগত হয়েছেন। তবে এ সংক্রান্ত কোনো আদেশ এখনো তার কাছে পৌছায় নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ