,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

বিট পুলিশিং বাড়ী বাড়ি, নিরাপদ সমাজ গড়ি

সেলিম মাহবুব, ছাতকঃমাক্স ব্যবহাবে উদ্দ্যেগ নিন , করোনা মুক্ত বাংলাদেশ গড়ুন , সেলিম মাহবুব,ছাতকঃ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জ জেলার সু-যোগ্য পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় বুধবার তারিখ বিকেলে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী নিযার্তন পৌর এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে এবং মহামারী করোনার ২য় ধাপ মোকাবেলায় ছাতক থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান পিপিএম এর পরিচালনায় ছাতক পৌরসভার আকিজ প্লাস্টিক ফ্যাক্টরী মোড়ে বিট পুলিশিং সভা ও মাক্স বিতরন করা হয়। উক্ত বিট পুলিশিং সভা ও মাক্স বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ,ছাতক সার্কেল জনাব বিল্লাল হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে সহকারী পুলিশ সুপার (প্রবি) শহিদুল হাসান, আকিজ প্লাস্টিক কোম্পানীর ম্যানেজার সুমন সরকার, এছাড়া এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন। করোনা মোকাবেলায় উপস্থিত সকলের মাঝে মাক্স বিতরন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ