,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

সৌরভ কুমার দেবনাথ,ঈশ্বরদীঃ
ঈশ্বরদীতে আনোয়ারা খাতুন (৭০)নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আনোয়ারা ঈশ্বরদী স্কুল পাড়া এলাকার হাবিবুর রহমানের স্ত্রী।
বুধবার (৩১মার্চ) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঈশ্বরদী স্কুল পাড়া এলাকায় নিজ বাড়ি থেকে বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।
ঈশ্বরদী থানা পুলিশ সূত্রে প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে জানা যায়, নিহত আনোয়ারার তিন ছেলে ও দুই মেয়ে চাকরী/ব্যাবসার সুবাদে ঢাকায় বসবাস করেন।তিনি তার স্বামীকে নিয়ে স্কুলপাড়ার ওই বাড়িতে থাকতেন। তার স্বামী মানসিক ভারসাম্যহীন। এই সুযোগে কে বা কাহারা তাকে গলা কেটে হত্যা করেছে।
নিহতের ছেলে বুধবার সকাল থেকে তার মায়ের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করে ফোনে না পেয়ে তার বন্ধুকে বাড়ির খোঁজ নিতে বলে। তার বন্ধু সন্ধ্যায় গিয়ে দেখেন ঘরে বৃদ্ধা আনোয়ারার রক্তাক্ত লাশ পড়ে আছে। এরপর তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসেন।পরে পুলিশকে খবর দেওয়া হয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আসাদুজ্জামান আসাদ প্রতিবেদক কে বলেন,সংবাদ পেয়ে ঘরের ভেতর থেকে গলাকাটা অবস্থায় বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। কি কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ