,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দ্বিতীয়বার করোনা আক্রান্ত সাবেক এমপি বদি

নুরুল আলম,টেকনাফঃকরোনা ভাইরাসের উপর্সগ দ্বিতীয় বারের মতো দেখা দেয়ায় কক্সবাজার-৪ [উখিয়া-টেকনাফ] আসনের বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার বদি’র আপনজন [উখিয়া-টেকনাফ সাবেক এমপি আলহাজ্ব রহমান [বদি] গত বুধবার ১৭ মার্চ ২০২১ সকালে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হন। করোনা আক্রান্ত সাবেক সংসদ বদির শারীরিক অবস্থা ভালো এবং তিনি সুস্থর দিকে। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন; যেন সুস্থ হয়ে আবার প্রিয় কক্সবাজারের উখিয়া-টেকনাফবাসীর কাছে ফিরতে পারেন এবং নৌকায় মার্কা কে বিজয় নির্শিত করা জন্য অপেক্ষা করছে ও গণ মানুষের নিরাপত্তা ব্যবস্থা করতে পারবে এবং সামনে পবিত্র রমজান মাসে রক্ষার্থে অসহায়ী পরিবারের মাঝে রুখে দাঁড়ায় তে চাই সাবেক সংসদ আব্দুর রহমান বদির বক্তব্য তিনি বিগত পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর ১৬ মার্চ টেকনাফ সদর হাসপাতালে টেস্ট এর জন্য আবেদন করেন। এর পরের দিন বুধবার ১৭ মার্চ করোনা পজেটিভ আসলে সাবেক এমপি বদি কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হন। পরে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রাওনা হন তিনি। গত শনিবার সকালের দিকে তিনি রাজধানীর ধানমণ্ডি আনোয়ার খাঁন মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।ও চিকিৎসা দিন রহিয়াছে বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ