,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

সু-সেবা নেটওয়ার্কের ত্রৈ-মাসিক পর্যালোচনা সভা

 সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে সু-সেবা নেটওয়ার্কের ত্রৈ-মাসিক পর্যালোচনা সভা গতকাল বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ এবং কেয়ার জিএসকে সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব চক্রবর্তীর সভাপতিত্বে ও সু-সেবা নেটওয়ার্কের সাধারন সম্পাদক জোসনা বেগমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্যা জয়ন্তী রানী দাস, সাংবাদিক শাহ্ আখতারুজ্জামান, কেয়ার জিএসকে ও সু-সেবা নেটওয়ার্ক ছাতকের প্রজেক্ট অফিসার দিলারা তালুকদার, প্রোগ্রাম সাপোর্ট অফিসার সুমন কুমার দাস. উপজেলা স্বাস্থ্য সহকারী নৃপেন্দ্র কুমার দে, সু-সেবা নেটওয়ার্ক কমিটির কোষাধ্যক্ষ অনিমা মালাকার প্রমূখ। কেয়ার জিএসকে সিএইচডব্লিউ ইনিসিয়েটি’র কারিগরি সহযোগিতায় উপজেলার মাঠ পর্যায়ে গর্ভবতী নারীদের প্রসব কালীন প্রশিক্ষণ প্রাপ্ত সুদক্ষ প্রাইভেট সিএসবিদের নিয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত করা হয়। সভায় গত ৩ মাসের উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের গর্ভবতী মা নবজাতক শিশুর সেবা প্রদানের অগ্রগতি ও সমস্যার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এসময় সু-সেবা নেটওয়ার্কের প্রাইভেট সিএসবি নারী কর্মী বিলকিছ আক্তার, শিউলী বেগম, শাবানা বেগম, সুমেনা বেগম, ফারজানা বেগম, ঝর্ণা রানী দাস প্রমূখ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ