,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জমির বিরোধে শিশু নারী সহ আহত ০৬

মোঃমাজহারুল ইসলাম মলি,পটুয়াখালীঃপটুয়াখালী গলাচিপা উপজেলা গোলখালী ইউনিয়নে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় শিশু নারী সহ আহত একাধিক। আহতদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়ার খবর পাওয়া গেছে।জানা গেছে পটুয়াখালী গলাচিপা উপজেলা গোলখালী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডে ২১ মার্চ আনুমানিক দুপুর তিনটার দিকে জমাজমি বিরোধ নিয়ে পক্ষদ্বয়ের মধ্যে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষ সোলায়মান তালুকদার ও তার বাহিনীর হামলায় শিশু তরিকুল (৮) মাতা জাকিয়া বগম (৩৫) ভাই জিসান মোল্লা (২১) পিতা রেজাউল মোল্লা (৪০) সহ জামাল, আলামিন মোল্লা আহত হয়। আহতদের কে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং গলাচিপা থানায় ১৫ জনের নাম ঠিকানা সহ আরো অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে অভিযোগ করেন মোঃ জিয়াউর রহমান।বিষয়টি নিয়ে মৃত আবদুল হক মোল্লর ছেলের আহত রেজাউল মোল্লা বলেন,’ আামার পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। একাধিক বার শালিস বৈঠক হয়েছে স্থানীয় সোলায়মানের সাথে। রবিবার বিরোধীয় জমির সমাধান চাইতে গেলে ছলেমান ও তার লোকজনের সাথে তর্কবিতর্ক হয়।এক পর্যায়ে পরিবারের শিশু সন্তান, স্ত্রী ও আমার উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা ঘর-বাড়ি ভাংচুর করে টাকা-পয়সা, সোনা-গহনা লুটপাট করে নিয়ে যায় বলে ভুক্তভোগী জানান ‘। প্রতিপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করলেও কোন কিছু জানা যায়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ