,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

৫৫ কেজি গাঁজা ও ৯০ বোতল ফেন্সিডিলসহ পাঁচ মাদককারবারি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে ৫৫ কেজি গাঁজা ও ৯০ বোতল ফেন্সিডিলসহ পাঁচজন মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা সাইবার এন্ড স্পেশাল ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো – মোঃ রমজান আলী , মোঃ রবিন আলী, মোঃ কামাল হোসেন, মোঃ রানা ওরফে হেমাল হোসেন ও মোঃ নাদিম উদ্দিন । অভিযানকালে তাদের হেফাজত থেকে ৫৫ কেজি নিষিদ্ব গাঁজা, ৯০ বোতল ফেন্সিডিল ও মাদক বহনে একটি প্রাইভেটকার উদ্ধার মূলে জব্দ করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ রোববার এসব তথ্য জানানো হয়েছে। ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিমের ইনচার্জ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফউল্লাহ জানান, শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে রাজধানীর শাহবাগ থানার এশিয়াটিক সোসাইটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করত। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা রুজু করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ