,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

রাজধানীর মিরপুরের দু’টি ফার্নিচার কারখানার আগুন নিয়ন্ত্রণে

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুর-১০ নম্বরের পূর্ব মনিপুর এলাকায় দু’টি ফার্নিচারের কারখানা (গোডাউনে) লাগা আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার মাহফুজ রিবেন আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ বিকেল ৫টার দিকে রাজধানীর পূর্ব মনিপুর ভাই ভাই ও ধরিয়ান নামে দু’টি ফার্নিচার কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে মিরপুর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে অগ্নিনির্বাপনে কাজ শুরু করে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদস্যরা বিকেল ৫টা ২৫ মিনিটের সময় ওই আগুন নিয়ন্তনে আনতে সক্ষম হয়। আজ সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটের সময় পুরোপুরি ভাবে আগুন নির্বাপন করে দমকল বাহিনীর সদস্যরা। ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, বৈদুতিক যোগযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচেছ। অগ্নিকান্ডের ফলে ওই দু’টি ফার্নিচার কারখানার দামি কাঠ, আসবারপত্র, ফ্যান, লাইটসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া ফায়ার সার্ভিসের দ্রুত তৎপরতার ফলে প্রায় ৮০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে। এতে, হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানান মাহফুজ রিবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ