,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

রাজধানীর মিরপুরের দু’টি ফার্নিচার কারখানার আগুন নিয়ন্ত্রণে

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুর-১০ নম্বরের পূর্ব মনিপুর এলাকায় দু’টি ফার্নিচারের কারখানা (গোডাউনে) লাগা আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার মাহফুজ রিবেন আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ বিকেল ৫টার দিকে রাজধানীর পূর্ব মনিপুর ভাই ভাই ও ধরিয়ান নামে দু’টি ফার্নিচার কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে মিরপুর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে অগ্নিনির্বাপনে কাজ শুরু করে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদস্যরা বিকেল ৫টা ২৫ মিনিটের সময় ওই আগুন নিয়ন্তনে আনতে সক্ষম হয়। আজ সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটের সময় পুরোপুরি ভাবে আগুন নির্বাপন করে দমকল বাহিনীর সদস্যরা। ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, বৈদুতিক যোগযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচেছ। অগ্নিকান্ডের ফলে ওই দু’টি ফার্নিচার কারখানার দামি কাঠ, আসবারপত্র, ফ্যান, লাইটসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া ফায়ার সার্ভিসের দ্রুত তৎপরতার ফলে প্রায় ৮০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে। এতে, হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানান মাহফুজ রিবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ