,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

মোঃআশিকুর রহমান মৃধার মনোনয়নপত্র দাখিল ও বাছাই প্রক্রিয়া সম্পন্ন

মোঃমাজহারুল ইসলাম,গলাচিপা, পটুয়াখালীঃপটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চারটি ইউনিয়নে ১১ই এপ্রিল অনুষ্ঠিত হবে স্থানীয় সরকার বা ইউনিয়ন পরিষদ নির্বাচন। ০২ নং গোলখালী ইউনিয়ন তার মধ্যে একটি। ০২ নং গোলখালী ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল ও বাছাই প্রক্রিয়া সম্পন্ন করেছেন নলুয়াবাগীর ০৯ নং ওয়ার্ডের মরহুম মোঃছত্তার মৃধার ছোট পুত্র তরুণ সমাজ সেবক মোঃআশিকুর রহমান মৃধা।১৮ মার্চ তিনি মনোনয়নপত্র দাখিল করেন ও ১৯মার্চ তার বাছাই প্রক্রিয়া যথাযথ ভাবে সম্পন্ন হয়েছে। নলুয়াবাগীর ০৯ নং ওয়ার্ডের শিশু,তরুণ, যুবক,বৃদ্ধ সকলের কাছে প্রিয় মোঃআশিকুর রহমান। ০৯ নং ওয়ার্ডে তার সাথে ইউপি সদস্য প্রার্থী হিসেবে আরো দুজন নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে জানা যায়। সরেজমিনে গিয়ে জানা যায় ০৯ নং ওয়ার্ডের তরুণ, যুবক,বৃদ্ধ সকলের মুখে মুখে একটাই জয়গান মোঃআশিকুর রহমান মৃধাকে তারা ইউপি সদস্য হিসেবে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।এ বিষয় জানতে চাইলে তিনি গণমাধ্যম কে জানান,নির্বাচনের প্রাথমিক প্রক্রিয়া মনোনয়নপত্র দাখিল ও বাছাই প্রক্রিয়া যথাযথ ভাবে সম্পন্ন করেছি। এখন অপেক্ষা মার্কার জন্য। আমি জনগণের শোষক নয় সেবক হতে চাই। আমি যখন বুঝতে শিখি তখন থেকেই মানবসেবা, জনসেবা মূলক কাজ করি।এলাকার জনগণের সুখে-দুঃখে, বিপদ-আপদে যখন যেভাবে পারছি সহযোগীতা করেছি।গোলখালী ইউনিয়নের মধ্যে অবহেলিত আমার ০৯ নং ওয়ার্ডটি। জনগনের দাবীতেই আমি নির্বাচনে অংশগ্রহণ করি।জনতার শক্তি আমার শক্তি। আমি নির্বাচনে জয়ী হলে আমার ওয়ার্ড কে মাদকমুক্ত ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আমার দৃঢ় বিশ্বাস মুরুব্বিদের দোয়ায় ও ০৯ নং ওয়ার্ডের জনগন আমাকে ভালবাসা ও ভোট দিয়ে ইনশাআল্লাহ ১১ই এপ্রিল আমাকে জয়যুক্ত করবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ