,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

মাদক কারবারীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আইনের আওতায় ও মাস্কের ব্যাপারে মুসল্লিদের বার্তা

নুরুল আলম টেকনাফ ১৯ মার্চ, ২১ জুমাবার মাদককারবারীদের প্রতি হুশিয়ারী জানিয়ে টেকনাফ মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান প্রায় বলেন, শীঘ্রই সাঁড়াশি অভিযান পরিচালনা করে মাদককারবারীদের আইনের আওতায় আনা হবে। সরকার ঘোষিত জীরো-টলারেন্স বাস্তবায়নে কঠোর থেকে কঠোর অভিযানে অব্যাহত থাকবে। মাদককারী ও মাদক সেবনকারী ও সন্রাস চাঁদা বাজে কেউ এই অভিযান থেকে রেহাই পাবেনা। ইনসাআল্লাহ টেকনাফকে মাদকের করাল গ্রাস থেকে মুক্ত করা হবে।এবং আগামী দিনে মাদকের আগ্রাসনের হাত থেকে আগামি প্রজন্মকে রক্ষা করতে সবার সহযোগিতা কামনা করেছেন তিনি আরো বলেন- নতুন তালিকা প্রনয়ণ ও ব্যাপক যাচাই বাচাই করে আমরা অতি সত্বর মাঠে ঝাঁপিয়ে পড়ে অপরাধীদের বিরুদ্ধে দ্রুততার সাথে কঠোর থেকে কঠোর ভাবে আইনের আওতায় নিয়ে আসবে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত জীরো- টলারেন্সে নিয়ে আসতে যা যা দরকার তাই করব বলে জানিয়েছেন মডেল থানার জামিয়া মসজিদে জুমার নামাজ শেষে মসল্লিদের উপস্থিতি এই বিষয় উল্লেখ করা গেল ও ইনসাআল্লাহ।মুখে নিল তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে-৷ অস্ত্র ও কালো টাকার জোরে যারা বিশৃঙ্খলা চেষ্টা করলে। এবং আইন অমান্য করলে নির্বাচন বিধি লংঘন করলে তাদের বিরুদ্বে কঠোর থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, অফিসারদের সাথে৷ ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়জুল মহদয় ।টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান,,,খুরশেদ আলম,, পুলিশ তদন্ত কর্মকর্তা মো,আব্দুল আলিম) টেকনাফ মডেল থানার অপারেশন কর্মকর্তা ) খুরশেদ আলম,, টেকনাফের সচেতন নাগরিক সমাজ, সামাজিক সংগঠন এবং জনসাধারণের সামাজিক জনসাধারণ উপস্থিত ছিলেন সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন যে কোনো মুহূর্তে ঝুঁকি নিয়ে অভিযান চালিয়ে যাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ