,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সীমান্তে ইয়াবাসহ ভারতীয় তিন নাগরিক গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার সীমান্ত থেকে ইয়াবার চালানসহ ভারতীয় ৩ নাগরিককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- ভারতের মেঘালয় রাজ্যের সাইগ্রাফ থানার কালাকেট বস্তি গ্রামের মৃত প্রেমানন্দ দাসের ছেলে লিটন দাস (২৭), ওই গ্রামেরই কার্তিক দাসের ছেলে সুরঞ্জিত দাস (২৪) ও কৃপেন্দ্র দাসের ছেলে সাদব দাস (৩০)। আজ বৃহস্পতিবার (১৮ই মার্চ) বিকেল ৪টায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।পুলিশ ও এলাকাবাসী গোপন সংবাদের ভিত্তিতে থেকে জানা গেছে- গতকাল বুধবার ১৭ই মার্চ রাত ৮টায় জেলার দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের আবুল কাহারের বসতবাড়ি থেকে ভারতীয় ৩ নাগরিক লিটন দাস (২৭), সুরঞ্জিত দাস (২৪) ও সাদব দাস (৩০) কে আটক করে র‌্যাব। পরে তাদের শরীর তল্লাশী করে ৩হাজার ৯শত ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এরপর আজ বৃহস্পতিবার (১৮ই মার্চ) দুপুরে গ্রেফতারকৃত ভারতীয় ৩ নাগরিককে থানায় সোর্পদ করে র‌্যাব দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে করে সাংবাদিকদের বলেন- ইয়াবার চালানসহ গ্রেফতারকৃত ভারতীয় ৩ নাগরিককে বিরুদ্ধে র‌্যাব ৯ সিলেট কার্যালয়ের এসআই প্রণব রায় বাদী হয়ে ১৯৫২ সনের ৪ ধারায় অবৈধ অনুপ্রবেশ করা ও ২০১৮ সানের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ