,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

সীমান্তে ইয়াবাসহ ভারতীয় তিন নাগরিক গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার সীমান্ত থেকে ইয়াবার চালানসহ ভারতীয় ৩ নাগরিককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- ভারতের মেঘালয় রাজ্যের সাইগ্রাফ থানার কালাকেট বস্তি গ্রামের মৃত প্রেমানন্দ দাসের ছেলে লিটন দাস (২৭), ওই গ্রামেরই কার্তিক দাসের ছেলে সুরঞ্জিত দাস (২৪) ও কৃপেন্দ্র দাসের ছেলে সাদব দাস (৩০)। আজ বৃহস্পতিবার (১৮ই মার্চ) বিকেল ৪টায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।পুলিশ ও এলাকাবাসী গোপন সংবাদের ভিত্তিতে থেকে জানা গেছে- গতকাল বুধবার ১৭ই মার্চ রাত ৮টায় জেলার দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের আবুল কাহারের বসতবাড়ি থেকে ভারতীয় ৩ নাগরিক লিটন দাস (২৭), সুরঞ্জিত দাস (২৪) ও সাদব দাস (৩০) কে আটক করে র‌্যাব। পরে তাদের শরীর তল্লাশী করে ৩হাজার ৯শত ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এরপর আজ বৃহস্পতিবার (১৮ই মার্চ) দুপুরে গ্রেফতারকৃত ভারতীয় ৩ নাগরিককে থানায় সোর্পদ করে র‌্যাব দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে করে সাংবাদিকদের বলেন- ইয়াবার চালানসহ গ্রেফতারকৃত ভারতীয় ৩ নাগরিককে বিরুদ্ধে র‌্যাব ৯ সিলেট কার্যালয়ের এসআই প্রণব রায় বাদী হয়ে ১৯৫২ সনের ৪ ধারায় অবৈধ অনুপ্রবেশ করা ও ২০১৮ সানের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ