,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল চালক নিহত

এম ওসমান, যশোরঃ যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা উপজেলার গদখালীতে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আসাদুর রহমান (৩৭) নামে এক মোটরসাইকের চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। সেই সাথে মোটর সাইকেলে থাকা শাহাজান নামে অপর এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। নিহত আসাদুর রহমান শার্শা উপজেলার গোগা গ্রামের মতিয়ার রহমানের ছেলে। মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার সময যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা থানাধীন গদখালি কালীবাড়ির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনাটি নিশ্চিত করে বলেন, দুইজন ব্যক্তি একটি মোটরসাইকেলে করে যশোর থেকে বাগআঁচড়ায় ফেরার পথে গদখালি কালিবাড়ি এলাকায় পৌঁছালে যশোরগামী অজ্ঞাত একটি ট্রাক এসে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আসাদুর নামে এক ব্যক্তি ঘটনাস্থলে মারা যায় এবং নিহতের সাথে থাকা অপর ব্যক্তি আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে আমরা তৎক্ষনিক ঝিকরগাছা ও যশোর চাঁচড়া মোড় বন্ধ করে অভিযান চালিয়েও অজ্ঞাত ট্রাকের সন্ধান মেলেনি। তবে ঘাতক ট্রাকটিকে আটক করতে পুলিশি অভিযান চলছে। তিনি আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ