,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

রেল লাইনে ট্রেনের ধাক্কায় শিক্ষকের মৃত্যু

 ঈশ্বরদী প্রতিনিধিঃসৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদী উপজেলা মুলাডুলি যাত্রীবাহী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন রকিবুল আলম মফিজ (৪৬)নামের এক শিক্ষক। মঙ্গলবার (১৬মার্চ) দুপুরে ঈশ্বরদী সিরাজগঞ্জ রেলরুটের মুলাডুলি রেলওয়ে স্টেশন এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। শিক্ষক রকিবুল ঈশ্বরদী পার্শ্ববর্তী নাটোরের লালপুর উপজেলার কদমচিলান ইউনিয়নের আক্কাস আলীর ছেলে। ট্রেনে একই এলাকার প্রাইভেট শিক্ষক হিসেবে পরিচিতি ছিলেন। ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেলিম মালিথা নিহত রকিবুলের পরিবারের বরাত দিয়ে জানান, রকিবুল পারিবারিক কাজে মুলাডুলি এসেছিলেন। মঙ্গলবার (১৬মার্চ) সকালে মোবাইল ফোনে কথা বলতে বলতে মুলাডুলি রেল ওয়ে লেবেল ক্রসিং গেট অতিক্রম করে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন রকিবুল। এই সময় রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনটি হুইসেল দিলেও তিনি মোবাইলে কথা বলার কারণে শুনতে পাননি। পরে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশ দুপুরে এসে মরদেহ উদ্ধার করে। সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শাহ কামাল এই তথ্য নিশ্চিত করে প্রতিবেদককে জানান, নিহতের পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সিরাজগঞ্জ রেলওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি)মামলার নথি ভুক্ত হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ