,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

টেকনাফে জমে উঠেছে ইউপি নির্বাচন

নুরুল আলম টেকনাফঃআসন্ন স্থানীয় ইউপি নির্বাচনকে ঘিরে এখন প্রার্থীদের প্রচার প্রচারণায় সরগরম কক্সবাজার জেলার টেকনাফ। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ইউনিয়ন ও ওয়ার্ডের প্রতিটি বাজারে, গ্রামে মহল্লায় এমনকি পাড়ার ছোট চায়ের দোকানেও হাট বাজার ও জমছে উষ্ণ চায়ের জমজমাট আড্ডা। যার যার পছন্দের প্রার্থীকে ঘিরে আলোচনা সমালোচনায় সরগরম নির্বাচনী এলাকা। প্রার্থীরাও প্রচার প্রচারণায় চষে বেড়াচ্ছেন স্ব স্ব নির্বাচনী এলাকার বিভিন্ন লোকালয়ে, কখনও বা মানুষের ঘরে গিয়ে দেখা সাক্ষাতে ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের কাছে জাহির করছেন নিজের জনকল্যাণমূলক কাজ ও ভবিষ্যতে জয়ী হলে কি করবেন সে নির্বাচনী ইশতেহার। বিশেষ করে উপজেলার সাবরাং ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী কয়েকজনের নাম সামাজিক যোগাযোগ মাধ্যমে চাওর হলেও সরকার দলীয় নৌকার মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান নুর হোসেন ও হ্নীলার বর্তমান চেয়ারম্যান নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য পুত্র রাশেদ মাহমুদ আলী এবং সেন্টমার্টিনের বর্তমান চেয়ারম্যান নুর আহমদের নির্বাচনী প্রচারণা চোখে পড়ার মতো। জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী নুর হোসেন বলেন, গত ৫ বছরেও এই ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করেছি ও জনগনের পাশে থেকে দুঃখ দুর্দশা লাগব করবার চেষ্টা করেছি। ইনশাহআল্লাহ ভবিষ্যতেও সকল ধরনের সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছাতে সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে সচেষ্ট থাকবো। মাদকমুক্ত সন্ত্রাসমূক্ত চাঁদ বাজ সহ একটি আধুনিক ইউনিয়ন বিনির্মাণে কাজ করবার কথাও জানান তিনি। হ্নীলার বর্তমান চেয়ারম্যান নৌকার মনোনয়ন প্রত্যাশী রাশেদ মাহমুদ আলী বলেন, আমি নির্বাচিত হয় বা না হয় আমার জনসাধারণের কল্যাণে আজীবন নিরলসভাবে কাজ করে যাব ইনশাহআল্লাহ। সেন্টমার্টিন ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান নুর আহমদ নির্বাচ অফিসের সামনে বলেন, দ্বীপবাসীর যেকোন কাজে আগেও ছিলাম অতীতেও থাকব ইনশাহআল্লাহ। তাদের যেকোন সমস্যায় নিজের জীবন দিয়ে হলেও কাজ করে যাব। এদিকে হ্নীলা ইউপির ৫ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মাবুদসহ অনেকে জানান, এবারে তারা সৎ যোগ্য শিক্ষাবান্ধব নামাজী নিরহংকার পরোপকারী ও জনসম্পৃক্ত প্রার্থী মোস্তাফিজুর রহমানকেই মূল্যবান ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করে মেম্বারের আসনে বসাবেন। হ্নীলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সম্ভাব্য বিভিন্ন মেম্বার প্রার্থীেরা জানান, আল্লাহর রহমতে আমি নির্বাচিত হলে সরকারী অনুদান এবং সকল সেবা সঠিক ভাবে মানুষ যাতে পায় তা নিশ্চিত করব। এক কথায় আমার বাকী জীবন আমি ওয়ার্ডের জনসাধারণের কল্যাণে কাটাতে চায়। পরিশেষে দায়িত্ব পালনে কোন আত্মীয়করন না করে সুবিচার প্রতিষ্ঠা করবার প্রত্যয় ব্যক্ত করেন তিনি. টেকনাফ সদর ইউনিয়নের ৪.৫.৬.নং ওয়ার্ডের মহিলা সম্ভব্য পদ প্রার্থী গোলাপ জল প্রায় বলেন আমার স্বামী সাংবাদিক আনোয়ার আমি বিজয় হইলেও যে কোনো মুহূর্তে ঝুঁকি নিয়ে জনগণের নিরাপত্তা ব্যবস্থা জন্য কাজ চালিয়ে যাবে ও নিরীহ মানুষ হয়রানি শিকার হওয়ায় তাদেরকে মুক্ত করবে বলে জানিয়েছেন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ