,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

মাদক বিরোধী অভিযানে বিদেশি মদসহ সুন্দরী মহিলা আটক

নুরুল আলম টেকনাফ: কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ৬৫ (পঁয়শট্টি) বোতল ফেনসিডিলসহ একজন সুন্দরী মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার। আটক মহিলা হচ্ছে টেকনাফ মডেল থানাধীন দক্ষিণ শীলবুলিয়া পাড়া এলাকায় জনৈক মুজিবের স্ত্রী মোছাঃ ফাতেমা (২৪)। পুলিশ সুত্রে জানা যায় ১৩ মার্চ ( শনিবার) দিবাগত রাত অনুমান ১৯:০৫ ঘটিকার সময় টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকষ দল মাদক বিরোধী বিশোষ অভিযান পরিচালনা করে টেকনাফ মডেল থানাধীন দক্ষিণ শীলবুলিয়া পাড়া হতে ভারতীয় তৈরি ৬৫ (পঁয়শট্টি) বোতল ফেনসিডিলসহ ফাতেমা কে আটক করে উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ১৯৭৪ সনের ২৫বি ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানা যায় এবং দির্ঘ অনেক দিন যাবদ উনি এই কাজে জড়িত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ