,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ডিবির অভিযানে ডাকাত ও মাদক ব্যবসায়ী ০৮ জন গ্রেফতার।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর নির্দেশনায় ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ এর নির্দেশে প্রতিদিন জুয়া, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি, ধর্ষণ, ইভটিজিং, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে অস্ত্রধারী ৭ ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ১২ মার্চ শুক্রবার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়। তাদের কাছ থেকে একটি পাইপগান, ২টি গুলি, একটি চাপাতি, ৫টি চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ডিবি পুলিশের এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার বিভাগীয় নগরীর বারেরা নিজাম নগর থেকে অস্ত্র গুলিসহ ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রধারী সাত ডাকাতকে গ্রেফতার করে। তারা হলো, ফরহাদ, রফিকুল ইসলাম জয়, মোঃ সানি, সরোয়ার হোসেন শিপু, মাসুম মিয়া, নবী হোসেন ও শাহরিয়ার হোসেন রিফাত। তাদের হেফাজাত একটি পাইপগান, ২টি গুলি, একটি চাপাতি, ৫টি চাকু উদ্ধার করে পুলিশ।

অন্য দিকে ডিবি পুলিশের এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর সারদা ঘোষ রোড থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী নাঈম আহম্মেদ সিয়ামকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পৃথক মামলা হয়েছে। আজ ১৩ মার্চ শনিবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ