,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

রাজধানীতে জাল টাকা ক্রয়-বিক্রয় চক্রের এক সদস্য গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা ক্রয়-বিক্রয় সংঘবদ্ব প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। আটক ব্যক্তির নাম মোঃ রবিন (২৮)। অভিযানকালে তার নিকট থেকে পঁচিশ হাজার টাকা সমমূল্যের জাল নোটসহ জাল টাকা, ১টি মোবাইল ফোন ও নগদ ৪০০ টাকা উদ্ধার করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব- ১০এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহ্ফুজুর রহমান, বিপিএম এ্যাডিশনাল ডিআইজি আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়দাবাদ জনপদের মোড় ট্রাক স্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা সমমূল্যের জাল নোটসহ জাল টাকা সরবারহকারী চক্রের সদস্য মো: রবিনকে জাল টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি জাল টাকা ক্রয়-বিক্রয় চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ জাল টাকা তৈরি করে রাজধানী যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় জালটাকা সরবারহ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা  করা হয়েছে।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ