,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকসই উন্নয়নের জন্য কাজের মান নিশ্চিতের নির্দেশ – মসিক মেয়র

 গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। আজ শনিবার বেলা ১২টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৮ ও ৪-৫ নং ওয়ার্ডের দুটি উন্নয়ন কাজ উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, টেকসই উন্নয়নের জন্য কাজের মানকে সুনিশ্চিত করতে হবে। এসময় মেয়র প্রকৌশল বিভাগকে যথাযথ তদারকির নির্দেশ দেন। উপস্থিত এলাকাবাসীর উদ্যেশ্যে মেয়র আরো বলেন, এই সড়ক আপনাদের। এই সড়কের কাজ আপনারাও দেখভাল করবেন। আবার একই সাথে সড়ক নির্মাণের সময় ও নির্মাণের পরে সড়কটি যেন ভালো থাকে সেজন্যও আপনাদের দায়িত্বশীল আচরণ করতে হবে। প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে সেনবাড়ি রোড থেকে স্বপ্ন বিলাস পর্যন্ত ৯৭০ মিটিার আরসিসি দ্বারা উন্নয়ন ও ড্রেন নির্মাণ এবং সানকিপাড়া রেলগেট থেকে শেষ মোড় পর্যন্ত ২১০ মিটার আরসিসি দ্বারা সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয় বলে জানা যায়। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র ০২ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মাহবুবুর রহমান সহ ওয়ার্ড কাউন্সিলর মো: নিয়াজ মোর্শেদ, মো: শফিকুল ইসলাম মিন্টু, কাইসার জাহাঙ্গীর আকন্দ, শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী মো: জহরুল হক, সহকারী প্রকৌশলী মো. আজহারুল হক প্রমুখ।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ