,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

সিলেট-সুনামগঞ্জ সড়ক ৬ লেনের দাবীতে মহাসমাবেশ

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ:সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ককে ৬ লেন করার দাবীতে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ই মার্চ) বিকাল ৪টায় সুনামগঞ্জ পৌরশহরের ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত মহাসমাবেশে সুনামগঞ্জ ৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুল হক মিসবাহ বলেন- সম্প্রতি সিলেট-ঢাকা মহাসড়ক লেনে উন্নীত করতে একনেতে তা পাশ হয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে জনগুরুত্বপূর্ণ আমাদের সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কটি ৬ লেনে উন্নীত হয়নি। অথচ সরকার এই সুনামগঞ্জ থেকে প্রতিবছর কোটিকোটি টাকা রাজস্ব পেয়ে থাকে। তাই একনেকে প্রস্তাব তোলার আগেই আমি পররাষ্ট্রমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর কাছে অনুরোধ করে ছিলাম সুনামগঞ্জ-সিলেট সড়কটি ৬ লেনে উন্নীত করার জন্য কাজ করতে। প্রধানমন্ত্রী ১৭হাজার কোটি টাকা খরছ করে যদি সিলেট-ঢাকা মহাসড়ক সম্প্রসারণ করতে পারেন তাহলে মাত্র ৬৮ কিলোমিটার সুনামগঞ্জ-সিলেট সড়কটি কেন ৬ লেন করতে পারবেন না। এব্যাপারে বিশেষ ভাবে বিবেচনা করার জন্য আমি সুনামগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। অনুষ্ঠিত মহাসমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির নেতা সাইফুর রহমান, মোহাম্মদ আলী খুশনুর, মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, ইউনিয়ন চেয়ারম্যান এরশাদ মিয়া প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ