,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

সিলেট-সুনামগঞ্জ সড়ক ৬ লেনের দাবীতে মহাসমাবেশ

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ:সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ককে ৬ লেন করার দাবীতে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ই মার্চ) বিকাল ৪টায় সুনামগঞ্জ পৌরশহরের ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত মহাসমাবেশে সুনামগঞ্জ ৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুল হক মিসবাহ বলেন- সম্প্রতি সিলেট-ঢাকা মহাসড়ক লেনে উন্নীত করতে একনেতে তা পাশ হয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে জনগুরুত্বপূর্ণ আমাদের সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কটি ৬ লেনে উন্নীত হয়নি। অথচ সরকার এই সুনামগঞ্জ থেকে প্রতিবছর কোটিকোটি টাকা রাজস্ব পেয়ে থাকে। তাই একনেকে প্রস্তাব তোলার আগেই আমি পররাষ্ট্রমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর কাছে অনুরোধ করে ছিলাম সুনামগঞ্জ-সিলেট সড়কটি ৬ লেনে উন্নীত করার জন্য কাজ করতে। প্রধানমন্ত্রী ১৭হাজার কোটি টাকা খরছ করে যদি সিলেট-ঢাকা মহাসড়ক সম্প্রসারণ করতে পারেন তাহলে মাত্র ৬৮ কিলোমিটার সুনামগঞ্জ-সিলেট সড়কটি কেন ৬ লেন করতে পারবেন না। এব্যাপারে বিশেষ ভাবে বিবেচনা করার জন্য আমি সুনামগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। অনুষ্ঠিত মহাসমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির নেতা সাইফুর রহমান, মোহাম্মদ আলী খুশনুর, মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, ইউনিয়ন চেয়ারম্যান এরশাদ মিয়া প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ