,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

তুরাগে ধর্ষণের স্বীকার ১০ বছরের শিশু

ক্রাইম নিউজ ঢাকা ডেক্সঃ রাজধানীর তুরাগে ভাটুলিয়া হানিফ আলীর মোড় সংলগ্ন সফিকুল ইসলাম সবুর বাড়িতে ১০ বছরের এক শিশু ধর্ষণের স্বীকার হয়েছে।

গতকাল বুধবার অনুমানিক বিকাল ০৫:৫০ মিনিটের সময় এই ঘটনাটি ঘটে।এ ঘটনার বিষয়ে ভুক্তভোগী শিশুর মা জানান, “আমি টঙ্গীর একটি কারখানায় চাকরি করি,আমার স্বামী রিকশা চালক, আমি সন্ধ্যা ৭ ঘটিকার সময় বাসায় এসে শিশুর চিৎকার চেঁচামেচি শুনে কান্নাকাটি দেখে জিজ্ঞাসাবাদ করলে, আমার মেয়ে জানায় পাশের বাড়ির মালিকের ছেলে মোঃ মেরাজ (২০) তার ছোট বোন রুমি (৯) ডাকে এই কথা বলিয়া আমার ১০ বছরের মেয়েকে রুমে নিয়ে যায়। অতঃপর দরজা লাগিয়ে ফ্লোরে শোয়াইয়া জোরপূর্বক ধর্ষণ করে।”

বাসা ছেড়ে মা নাছিমা বেগম সহ ছেলে মিরাজ পালিয়ে যায়। ধর্ষক মিরাজ কামারপাড়া হানিফ আলীর মোড় সংলগ্ন সফিকুল ইসলাম সবুর ছেলে। স্থানীয় সুত্রে জানাযায় আসামী মিরাজ সহ তার বাবা তুরাগ থানা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী।
মাদক সংক্রান্ত বিষয়ে শফিকুল ইসলাম সবুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
ঘটনার পর  ভুক্তভোগীর পরিবার তুরাগ থানা পুলিশকে জানালে তুরাগ থানার উপ পরিদর্শক (এস আই)  জাহিদ ঘটনাস্থলে এসে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এবিষয়ে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে  তুরাগ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলা নং ১২। তাং ১১ /০৩/২০২১

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ