,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

র‌্যাবের অভিযানে রংগীখালীর শীর্ষ মাদক কারবারী ইয়াবা সহ আটক

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার টেকনাফে র্যাব-১৫ সিপিসি-১ কর্তৃক ইয়াবা সহ রংগীখালী ৭ নং ওয়ার্ডের স্হানীয় নুর আহাম্মদের ছেলে নুর হোসেন নামে এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে। ১০ মার্চ ২১ সন্ধার দিকে টেকনাফ – কক্সবাজার সড়কে লেদা বাজারের রবি টাওয়ারের কাছে পাকা রাস্তার থেকে র্যাব-১৫ সিপিসি-১ এর একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে মোঃ নুর হোসেন (৩০) কে ৭৯৫০ টি ইয়াবা সহ আটক করতে সক্ষম হয়।পরে তাকে টেকনাফ র্যাব -১৫ সিপিসি -১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয় এবং তার বিরুদ্ধে ২০১৮সালের সংসদীয় পাসের মাদকদ্রব্য আইনি এজাহারে কার্যক্রম শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ