,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

কক্সবাজার কলাতলী হতে অপহৃতঃ২৭নং রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার কলাতলী হতে অপহৃত ভিকটিম শিশুকে টেকনাফে হ্নীলা ইউনিয়ন ২৭নং জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার করেছে এপিবিএন পুলিশ একটি দলেরা সুত্র জানায়, ১০মার্চ দুপুর পৌনে ১২টারদিকে টেকনাফ ২৭নং জাদিমোরা অনুপ্রবেশ কারী ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ দল সি/২-বøকের মোশনের মেয়ে নুর নাহারের বসত-ঘরে অভিযান পরিচালনা করে কলাতলী মডেল হ্যাচারীর সামনে নাছিরের ভাড়াবাসা হতে মোহাম্মদ হোছনের মেয়ে শাহিনা আক্তার আখি ৭) কে উদ্ধার করে। পরে উপস্থিত ক্যাম্প ও বøক মাঝিদের সামনে ভিকটিমকে মায়ের নিকট হস্তান্তর করে কক্সবাজার সদর থানায় আইনী পদক্ষেপ গ্রহণের পরামর্শ প্রদান করেন। কক্সবাজার ১৬এপিবিএন এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক অপহৃত ভিকটিম উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তরের সত্যতা নিশ্চিত করেন। উল্লেখ্য,গত ৮ মার্চ একদল দূবৃর্ত্ত কৌশলে কলাতলী এলাকা থেকে অপহরণ করে ২৭নং জাদিমোরা অনুপ্রবেশকারী ক্যাম্পে নিয়ে আসে। অপহৃতের পরিবার উদ্ধারে সহায়তা কামনা করলে উক্ত ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ দলেরা অভিযান পরিচালনায় উদ্ধার করতে সক্ষম হয়। আর এই শিশুকে অক্ষত অবস্থায় ফিরে পেয়ে উদ্বিগ্ন পরিবারে স্বস্তি নেমে এসেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ