,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

কক্সবাজার কলাতলী হতে অপহৃতঃ২৭নং রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার কলাতলী হতে অপহৃত ভিকটিম শিশুকে টেকনাফে হ্নীলা ইউনিয়ন ২৭নং জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার করেছে এপিবিএন পুলিশ একটি দলেরা সুত্র জানায়, ১০মার্চ দুপুর পৌনে ১২টারদিকে টেকনাফ ২৭নং জাদিমোরা অনুপ্রবেশ কারী ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ দল সি/২-বøকের মোশনের মেয়ে নুর নাহারের বসত-ঘরে অভিযান পরিচালনা করে কলাতলী মডেল হ্যাচারীর সামনে নাছিরের ভাড়াবাসা হতে মোহাম্মদ হোছনের মেয়ে শাহিনা আক্তার আখি ৭) কে উদ্ধার করে। পরে উপস্থিত ক্যাম্প ও বøক মাঝিদের সামনে ভিকটিমকে মায়ের নিকট হস্তান্তর করে কক্সবাজার সদর থানায় আইনী পদক্ষেপ গ্রহণের পরামর্শ প্রদান করেন। কক্সবাজার ১৬এপিবিএন এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক অপহৃত ভিকটিম উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তরের সত্যতা নিশ্চিত করেন। উল্লেখ্য,গত ৮ মার্চ একদল দূবৃর্ত্ত কৌশলে কলাতলী এলাকা থেকে অপহরণ করে ২৭নং জাদিমোরা অনুপ্রবেশকারী ক্যাম্পে নিয়ে আসে। অপহৃতের পরিবার উদ্ধারে সহায়তা কামনা করলে উক্ত ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ দলেরা অভিযান পরিচালনায় উদ্ধার করতে সক্ষম হয়। আর এই শিশুকে অক্ষত অবস্থায় ফিরে পেয়ে উদ্বিগ্ন পরিবারে স্বস্তি নেমে এসেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ