,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদফতরের সাথে মত বিনিময় সভা।

 সৈয়দ ইদ্রিস আলী, ষ্টাফ রিপোটার : নকল ও ভেজাল ঔষধ বিক্রয় করবো না এই স্লোগান সামনে নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি(বিসিডিএস)।তারই ধারা বাহিকতায় এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় আজ বুধবার দুপুর ১ঘটিকার সময়ে তুরাগ থানা বি সি ডি এস অফিসে।সরকারি নির্দেশনা বাস্তবায়নে ঔষধ প্রশাসন অধিদফতরের কর্মকর্তা ও বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির বৃহত্তর উওরার, তুরাগ থানার সদস্য বৃন্দ সহ সকল ঔষধ ব্যবসায়ীদের নিয়ে একটি মত বিনিময় সভা করেন। উক্ত সভার প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক জনাব মোঃ শামছু উদ্দিন।উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির বৃহওর উওরার সভাপতি জনাব মোঃ রাশেদুল ইসলাম (মাসুদ)।সিনিয়র সহসভাপতি জনাব মোঃসাইদুর রহমান ভুইঁয়া স্বপন ও তুরাগ থানার সভাপতি জনাব মোঃ কাজী নাছির উদ্দিন সহ সকল ঔষধ ব্যবসায়ীগন।উক্ত মত বিনিময় সভায় জনাব শামছু উদ্দিন বলেন সরকারের নির্দেশনায় প্রতিটি ফার্মেসিতে একজন করে সি-ক্যাটাগরি ফার্মাসিস্ট বাধ্যতামুলক করেছেন।তিনি আরোও বলেন কোন ফার্মেসীতে ভেজাল,নকল,ফুডসাপ্লিমেন্ট,আনরেজিষ্টার্ড ঔষধ না রাখার জন্য সর্তক করে বলেন আগামীতে যদি কখনো কোন ফার্মেসীতে এই সব মেডিসিন রাখা হয় বা ড্রাগ লাইসেন্স না করে কোন ব্যাক্তি ফার্মেসীb ব্যবসা বা পরিচালনা করেন তাহলে সেই ব্যাক্তি বা ফার্মেসীকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে বলে তিনি জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ