,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ইউপি নির্বাচনের মনোনয়ন ১ম দিনে সংগ্রহ করেছে ৫৩ জন

নুরুল আলম,টেকনাফঃ৬টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা নিয়ে গঠিত টেকনাফ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তপশীল ঘোষণা করেছে নির্বাচন কমিশণ। ইউনিয়নগুলো হচ্ছে হোয়াইক্যং, হ্নীলা, টেকনাফ সদর, সাবরাং ও সেন্টমার্টিনদ্বীপ। এই দফায় টেকনাফ পৌরসভা এবং বাহারছরা ইউনিয়ন পরিষদের নির্বাচনের তপশীল ঘোষণা করা হয়নি। ৫টি ইউনিয়নের জন্য রিটার্নিং অফিসার হিসাবে ২জন কর্মকর্তাকে নিয়োগ করে প্রজ্ঞাপন জারী করেছে। এরা হলেন হোয়াইক্যং, হ্নীলা, টেকনাফ সদর ইউনিয়নের জন্য টেকনাফ উপজেলা নির্বাচন অফিসার এবং সাবরাং ও সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়নের জন্য রামু উপজেলা নির্বাচন অফিসার। ঘোষিত তপশীল মতে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, বাছাই বাচাই ১৯ মার্চ, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ এবং নির্বাচন ১১ এপ্রিল। টেকনাফ উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বেদারুল ইসলাম প্রায় জানান, তপশীল ঘোষণা করার পর ৯ মার্চ ১ম দিন ৫৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে হোয়াইক্যং ইউনিয়নে সাধারণ মেম্বার পদে ১১ জন, সংরক্ষিত মহিলা আসনে ১ জন। চেয়ারম্যান পদে কেউ মনোনয়নপত্র নেননি। হ্নীলা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, সাধারণ মেম্বার পদে ৮ জন, সংরক্ষিত মহিলা আসনে ২ জন। টেকনাফ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান প্যানেল চেয়ারম্যান আবু ছৈয়দ মেম্বার ও বিএনপি নেতা জিয়াউর রহমান। সাধারণ মেম্বার পদে ১৭ জন, সংরক্ষিত মহিলা আসনে ২ জন। সাবরাং ইউনিয়নে সাধারণ মেম্বার পদে ৫ জন, সংরক্ষিত মহিলা আসনে ২ জন। চেয়ারম্যান পদে কেউ মনোনয়নপত্র নেননি। সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়নে চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা আসনে কেউ মনোনয়নপত্র নেননি। সাধারণ মেম্বার পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২ জন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ