,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

পুলিশ বাহিনীকে প্রশংসিত করে তুলছেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ

সৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদী প্রতিনিধি : বাংলাদেশ পুলিশ বাহিনীর দুর্দান্ত চৌকস সৎ সাহসী কিছু অফিসার রয়েছে যারা তাদের সৎ সাহসকে পুঁজি করে জনগণের শান্তির জন্য দিনরাত এক করে সকল অন্যায়কে বিতাড়িত করে পুলিশ বাহিনীকে প্রশংসিত করে তুলছেন।তেমনি একজন সৎ সাহসী,দায়িত্ব শীল কর্মকর্তা ঈশ্বরদী থানার ওসি মো: আসাদুজ্জামান । ঈশ্বরদী থানায় যোগদান করার পর থেকে আইন শৃংখলা নিয়ন্ত্রনে তার উর্দ্দতনদের পাশাপাশি সাধারন জনগনের নজর কাঁড়তে সমর্থ হয়েছেন।যার অক্লান্ত পরিশ্রমে অপরাধ দমনে যিনি দিন রাত এক করে ডিউটি পালনের মাধ্যমে অপরাধ নগরী ঈশ্বরদী কে আজ অনেকাংশে অপরাধ মুক্ত এক সুস্থ স্বাভাবিক বাস যোগ্য এলাকা করে তুলেছেন। নিষ্ঠার সাথে যথাযথ দায়িত্ব পালনে অপরাধ দমনে চৌকস, সৎ সাহসী একজন পুলিশ কর্মকর্তা হিসাবে ইতি মধ্যে জনগনের মাঝে গ্রহন যোগ্য ব্যক্তিতে পরিচিতি পেয়েছেন।তিনি দায়িত্ব নেওয়ার পর থেকে একসময় যে ঈশ্বরদীতে , ছিনতাই, চাদাবাজির স্বর্গ রাজ্য ছিল তা আজ আইনের শাসন বিরাজমান এলাকা হয়ে গেছে এলাকার কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটার সংবাদ পাওয়ার সাথে সাথে দ্রুত ঘটনা স্থলে ফোর্স নিয়ে উপস্থিত হয়ে অপরাধীদের গ্রেফতার করেন বলে আজ তিনি অপরাধী দের জন্য আতংক আর সাধারণ মানুষের বন্ধু হয়ে উঠেছেন। স্যার ও ওনার টিম মানুষের ভালবাসা নিয়ে ঈশ্বরদীর আইন শৃংখলা নিয়ন্ত্রনে এগিয়ে চলছে দুর্বার গতিতে। তাই ঈশ্বরদী বাসির পক্ষ থেকে স্যার কে জানাই আন্তরিক শ্রদ্ধা ও অভিনন্দন।
Seen by Sourov
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ