,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

পুলিশ বাহিনীকে প্রশংসিত করে তুলছেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ

সৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদী প্রতিনিধি : বাংলাদেশ পুলিশ বাহিনীর দুর্দান্ত চৌকস সৎ সাহসী কিছু অফিসার রয়েছে যারা তাদের সৎ সাহসকে পুঁজি করে জনগণের শান্তির জন্য দিনরাত এক করে সকল অন্যায়কে বিতাড়িত করে পুলিশ বাহিনীকে প্রশংসিত করে তুলছেন।তেমনি একজন সৎ সাহসী,দায়িত্ব শীল কর্মকর্তা ঈশ্বরদী থানার ওসি মো: আসাদুজ্জামান । ঈশ্বরদী থানায় যোগদান করার পর থেকে আইন শৃংখলা নিয়ন্ত্রনে তার উর্দ্দতনদের পাশাপাশি সাধারন জনগনের নজর কাঁড়তে সমর্থ হয়েছেন।যার অক্লান্ত পরিশ্রমে অপরাধ দমনে যিনি দিন রাত এক করে ডিউটি পালনের মাধ্যমে অপরাধ নগরী ঈশ্বরদী কে আজ অনেকাংশে অপরাধ মুক্ত এক সুস্থ স্বাভাবিক বাস যোগ্য এলাকা করে তুলেছেন। নিষ্ঠার সাথে যথাযথ দায়িত্ব পালনে অপরাধ দমনে চৌকস, সৎ সাহসী একজন পুলিশ কর্মকর্তা হিসাবে ইতি মধ্যে জনগনের মাঝে গ্রহন যোগ্য ব্যক্তিতে পরিচিতি পেয়েছেন।তিনি দায়িত্ব নেওয়ার পর থেকে একসময় যে ঈশ্বরদীতে , ছিনতাই, চাদাবাজির স্বর্গ রাজ্য ছিল তা আজ আইনের শাসন বিরাজমান এলাকা হয়ে গেছে এলাকার কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটার সংবাদ পাওয়ার সাথে সাথে দ্রুত ঘটনা স্থলে ফোর্স নিয়ে উপস্থিত হয়ে অপরাধীদের গ্রেফতার করেন বলে আজ তিনি অপরাধী দের জন্য আতংক আর সাধারণ মানুষের বন্ধু হয়ে উঠেছেন। স্যার ও ওনার টিম মানুষের ভালবাসা নিয়ে ঈশ্বরদীর আইন শৃংখলা নিয়ন্ত্রনে এগিয়ে চলছে দুর্বার গতিতে। তাই ঈশ্বরদী বাসির পক্ষ থেকে স্যার কে জানাই আন্তরিক শ্রদ্ধা ও অভিনন্দন।
Seen by Sourov
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ