,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

বেনাপোলসীমান্তে এক কেজি সোনা সহ পাচারকারী আটক

মোঃ মেহেদী হাসান রাজু বেনাপোল প্রতিনিধিঃযশোরের বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোস্টে অভিযান চালিয়ে এক কেজি ১৬৩ গ্রাম ওজনের ১০ টি সোনার বারসহ একজন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

মঙ্গলবার বিকালে বেনাপোলের আমড়াখালী থেকে তাকে আটক করা হয়।পাচারকারীর নাম আব্দুল ওহাব (৪০) সে বেনাপোল পোর্ট থানার ছোট আচড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা সূত্রে জানতে পারি একজন সোনা পাচারকারী বিপুল পরিমাণ সোনার চালান নাভারন বাজার থেকে ইজিবাইকে নিয়ে বেনাপোলের দিকে যাবে। এই সংবাদের ভিত্তিতে আমড়াখালী বিজিবি চেকপোস্টের বিজিবি সদস্যরা ওই ইজিবাইকে অভিযান চালান।পরে তার তল্লাশি করে এক কেজি ১৬৩ গ্রাম ওজনের ১০টি সোনার বার পাওয়া যায়। এই সোনার সিজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম জানান, এক কেজি ১৬৩ গ্রাম ওজনের সোনার বারসহ ওহাব নামে একজন পাচারকারীকে আটক করা হয়েছে। তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ