,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ক্যাম্প হতে ৮ম ধাপে ৬৯৮ জন রোহিঙ্গা স্থানান্তর

নুরুল আলম,টেকনাফঃ টেকনাফ বাহারছড়া শামলাপুর ২৩নং রোহিঙ্গা ক্যাম্প থেকে ৮ম দফায় আরো ১৫৯ পরিবারের ৬৯৮জন অনুপ্রবেশ কারী নারী-পুরুষ ও শিশুকে অন্যান্য অন্য স্হানে স্থানান্তর করা হয়েছে। সুত্রে জানায়, ৯মার্চ ২১. মঙ্গলবার বিকাল ৩টার দিকে টেকনাফ বাহারছড়া শামলাপুর ২৩নং রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন ব্লক হতে উখিয়া কুতুপালং,বালুখালী মেগা ক্যাম্প ১৯ ও ২০ ক্যাম্পসহ অন্যান্য অনুপ্রবেশ কারী ক্যাম্পে অবস্থানকারী স্বজনদের পাশাপাশি সদিচ্ছায় ক্যাম্প-২ এর পশ্চিমে ১৪ পরিবারের ৬৯জন, ক্যাম্প-৯ এ ২৪পরিবারের ৯৯জন, ক্যাম্প-১১ এ ১২পরিবারের ৬৩জন, ক্যাম্প-১২ এ ১১পরিবারের ৫৬জন, ক্যাম্প-১৭ এ ৩৩ পরিবারের ১৪৫জন, ক্যাম্প-১৮ এ ৪৭ পরিবারে এ ১৯৬জন, ক্যাম্প-২১ এ ৬ পরিবারের ১৯জন, ক্যাম্প-১৩ এ ১০ পরিবারের ৪২জন এবং ক্যাম্প-২২ এ ২ পরিবারের ৯জনসহ মোট ১৫৯ পরিবারের ৬৯৮জন রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে আর আরআরসি কর্তৃক প্রদত্ত যানবাহনের মাধ্যমে গন্তব্যে স্হানে পৌঁছে দেওয়া হয়েছে বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ