,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ট্রেনের ইঞ্জিন হইতে ৫১ পিস ফেনসিডিল উদ্ধার

সৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী ডিজেল লোকো মোটিভ রানিং সেড সংরক্ষিত এলাকায় মধুমতি ট্রেনের ৬৫/০১ পাওয়ার (ইঞ্জিন ) থেকে ৫১ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর জি শাখার চৌকস এস আই মোঃ সিদ্দিকুর রহমান তার সঙ্গীয় সদস্য ও সংশ্লিষ্ট লোকো দপ্তরের ইনচার্জ কে সঙ্গে নিয়ে এই এই উদ্ধার কাজ চালায়। ঈশ্বরদী নিরাপত্তা অফিস ও সংশ্লিষ্ট দপ্তর সুত্রে জানাগেছে, আজ( ৯ই মার্চ মঙ্গলবার ) ঈশ্বরদী সংরক্ষিত ডিজেল লোকো মোটিভ রানিং সেড মধুমতি ট্রেনের ৬৫/০১ পাওয়ার (ইঞ্জিন) থেকে বিশেষ কায়দায় রাখা ৫১ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে। এসময় উক্ত ফেনসিডিল এর কোন মালিক পাওয়া যায়নি। তবে পাওয়ার (ইঞ্জিন) চালক মোঃ নজিবর রহমান ও সহকারি চালক আব্দুর রকিব দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে বলে জানা যায়। এদিকে এই ফেনসিডিল উদ্ধারের বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরের (ইনচার্জ) উর্দ্ধতন উপ – সহকারী প্রকৌশলী মোঃ শারেক জামাল এর সাথে কথা বললে তিনি বলেন উদোর পিন্ডি বুদোর ঘারে চাপতে পারে। অপর এক প্রশ্নের উত্তরে পুরো লোকো মোটিভ সিসি ক্যামেড়ায় সংরক্ষিত রয়েছে জানিয়ে তিনি বলেন উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সিসি ক্যামেড়া দেখা হবে। অপরদিকে মধুমতি ট্রেনের ৬৫/০১ নং পাওয়ার (ইঞ্জিন )চালক ডাইভার নজিবর রহমানের সাথে তার মুঠোফোনে কথা বললে তিনি বলেন আমি …টার সময় পাওয়ার ( ইঞ্জিন ) বুঝিয়ে দিয়ে আসছি ।তার পর কি হয়েছে সেটা বুঝবে সংশ্লিষ্ট দপ্তর। এ সময় এই প্রতিবেদকের অপর একটি প্রশ্নের উওরে তিনি বলেন আমি ছোট চাকরি করি অনুরোধ রিপোর্ট এ আমার নামটা দয়া করে দিবেন না। একই পাওয়ার (ইঞ্জিন) এ থাকা সহকারী চালক আব্দুর রাকিব এর মুঠোফোনে একাধিকবার ফোন দিয়ে তার বক্তব্য পাওয়া যায়নি। তবে তার ইমু ফোন কলে যোগাযোগ করা হলে তার স্ত্রী বলেন সাহেব বাসায় নাই। অপরদিকে এই অবৈধ ফেনসিডিল বহনকারী পাওয়ার (ইঞ্জিন) এর চালক ও সহকারী চালক কোনমতে দায় এড়াতে পারেন না বলে অনেক বোদ্ধারা জানিয়েছেন। এই ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গোপাল কর্মকার জানান মামলার প্রস্তুতি চলছে।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ