,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সেন্টমার্টিন জিরু পয়েন্ট ইয়াবার চালানসহ শাহপরীর দ্বীপের পাচঁ পাচারকারী আটক

 

নুরুল আলম টেকনাফঃ টেকনাফের সাগর কন্যা খ্যাত সেন্টমার্টিন দ্বীপের অদূরে নদী ও সাগর মোহনায় কোস্টগার্ড জওয়ানেরা অভিযান চালিয়ে ইয়াবা ও কাঠের নৌকাসহ ৫জন মাদক পাচারকারীকে আটক করেছে।কোস্টগার্ড সুত্র জানায়,৮মার্চ (সোমবার) দুপুর পৌনে ২টায় মিয়ানমার হতে মাদক পাচারের গোপনীয় সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশন কমান্ডার লেঃ এম আরিফুজ্জামান রনি (এক্স),বিএন এর নেতৃত্বে বিশেষ একটি দল সেন্টমার্টিন লাইট হাউজ হতে ৪ নটিক্যাল মাইল উত্তর পূর্ব দিকে নাফনদী ও বঙ্গোপসাগরের মোহনায় অভিযানে যায়। এসময় একটি সন্দেহভাজন কাঠের নৌকাকে থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন কোস্টগার্ড জওয়ানেরা স্পীডবোট নিয়ে ধাওয়া করে কাঠের নৌকাটি জব্দ করে তল্লাশি চালায়। তখন ৩টি প্লাস্টিক পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০হাজার পিস ইয়াবাসহ টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকার মৃত নুর আহমদের পুত্র নুরুল আমিন (৫০), কালা মিয়ার পুত্র আব্দুল কুদ্দুস (৪০), ফরিদ আহমেদের পুত্র করিম মোল্লা (২৫), ফরেছের পুত্র ওমর ফারুক (২২) এবং আমিনের পুত্র সানাম উল্লাহ (৩০) কে আটক করে।এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার পর জব্দকৃত ইয়াবা ও কাঠের নৌকাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক নিশ্চিত করে বলেন ও যত দিন চাকরি থাকবেই এত দিন পর্যন্ত টেকনাফ সীমান্তে মাদক কারবারী বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ