,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

সেন্টমার্টিন জিরু পয়েন্ট ইয়াবার চালানসহ শাহপরীর দ্বীপের পাচঁ পাচারকারী আটক

 

নুরুল আলম টেকনাফঃ টেকনাফের সাগর কন্যা খ্যাত সেন্টমার্টিন দ্বীপের অদূরে নদী ও সাগর মোহনায় কোস্টগার্ড জওয়ানেরা অভিযান চালিয়ে ইয়াবা ও কাঠের নৌকাসহ ৫জন মাদক পাচারকারীকে আটক করেছে।কোস্টগার্ড সুত্র জানায়,৮মার্চ (সোমবার) দুপুর পৌনে ২টায় মিয়ানমার হতে মাদক পাচারের গোপনীয় সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশন কমান্ডার লেঃ এম আরিফুজ্জামান রনি (এক্স),বিএন এর নেতৃত্বে বিশেষ একটি দল সেন্টমার্টিন লাইট হাউজ হতে ৪ নটিক্যাল মাইল উত্তর পূর্ব দিকে নাফনদী ও বঙ্গোপসাগরের মোহনায় অভিযানে যায়। এসময় একটি সন্দেহভাজন কাঠের নৌকাকে থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন কোস্টগার্ড জওয়ানেরা স্পীডবোট নিয়ে ধাওয়া করে কাঠের নৌকাটি জব্দ করে তল্লাশি চালায়। তখন ৩টি প্লাস্টিক পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০হাজার পিস ইয়াবাসহ টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকার মৃত নুর আহমদের পুত্র নুরুল আমিন (৫০), কালা মিয়ার পুত্র আব্দুল কুদ্দুস (৪০), ফরিদ আহমেদের পুত্র করিম মোল্লা (২৫), ফরেছের পুত্র ওমর ফারুক (২২) এবং আমিনের পুত্র সানাম উল্লাহ (৩০) কে আটক করে।এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার পর জব্দকৃত ইয়াবা ও কাঠের নৌকাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক নিশ্চিত করে বলেন ও যত দিন চাকরি থাকবেই এত দিন পর্যন্ত টেকনাফ সীমান্তে মাদক কারবারী বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ