,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

আন্তর্জাতিক নারী দিবসে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

 গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ আজ সকাল ১০ টায় জয়নুল উদ্যান বৈশাখি মঞ্চে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও নারীদের অংশগ্রহণে সাইকেল র‌্যালী আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মো: ইকরামুল হক টিটু। প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, নারীদের সামনে যে দেয়াল তৈরি হয়েছে তা আমাদেরই সৃষ্টি। নানা কারণে তা তৈরি হয়েছে। কিন্তু আজ নারীদের মাঝে নতুন জাগরণ সৃষ্টি্ হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে সকল ক্ষেত্রে নারীদের পদচারণা বৃদ্ধি পাচ্ছে। নারীদের অংশগ্রহণে সাইকেল র‌্যালীর আয়োজনকে মেয়র সাধুবাদ জানান এবং বলেন, নারীদের অংশগ্রহণে সাইকেল র‌্যালীর এ উদ্যোগ এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের আশাবাদী করে- এ সমাজ বদলে যাবে, আরও এগিয়ে যাবে। অনুষ্ঠানে ময়মনসিংহ যুব নাগরিক সোসাইটির সভাপতি শুভ্র চক্রবর্তীর সভাপতিত্বে ও নারী দিবস উদযাপন কমিটির আহবায়ক শাহানাজ পারভিন শানু’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও নারী উদ্যোক্তা সৈয়দা সেলিমা আজাদ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ আরএফএলের মার্কেটিং ম্যানেজার শরীফ রহমান ফাহিম। ঢাকা রাউন্ড টেবিল ও ময়মনসিংহ যুব নাগরিক সোসাইটির উদ্যোগে এ আয়োজনে নারী সাইক্লিস্টসহ সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ এবং আয়োজনের সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ