,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে শিশু অপহরণ ও খুনের ঘটনায় দুই রোহিঙ্গা আটক

নুরুল আলম, টেকনাফঃ টেকনাফে নয়াপাড়া অনুপ্রবেব কারী শরণার্থী ক্যাম্পে শিশু অপহরণের পর নির্যাতন করে খুনের ঘটনায় অভিযুক্ত অনুপ্রবেশ কারী রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করেছে এপিবিএন পুলিশ। সুত্র জানায়, ৮মার্চ (সোমবার) সকাল সোয়া ৮টারদিকে নয়াপাড়া অনুপ্রবেব কারী শরণার্থী ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ দলেররা গত ৫মার্চ ক্যাম্প সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে উদ্ধারকৃত শিশু শাহিনুর ৮) হত্যার মামলায় সম্পৃক্ততার অভিযোগে স্থানীয় এবং ভিকটিমের মা-বাবার সহায়তায় নয়াপাড়া বি-ব্লকের ১১৫২/৪ নং শেডের বাসিন্দা আজিমুল্লাহর পুত্র রহমত উল্লাহ (২৩) এবং ব্লক-সি এর ৮৬২নং শেডের ২নং রোমের বাসিন্দা রহমত উল্লাহর স্ত্রী সনজিদ ৩৫) কে আটক করে। এই ব্যাপারে সংশ্লিষ্ট ৩০২ ধার ৩৪ ধারর আইনের মামলায় ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে কক্সবাজার জেলা ১৬ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের এসপি মোঃ তারিখুল ইসলাম তারিক নিশ্চিত করেন। উল্লেখ্য, গত ২ মার্চ সকাল ১১টারদিকে একই ক্যাম্পের বি-বøকের শেড নং-১০৫২/৪ এর বাসিন্দা মোঃ জাবেরের নিশ পাফ শিশু কন্যা শাহিনুর (৮) কে অপহরণ করে নিয়ে যায় দূবৃর্ত্তরা। গত ৫ মার্চ বিকাল সোয়া ৩টায় অপহৃত শিশু শাহিনুরের ১টি হাত বিচ্ছিন্ন ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় ধৃতরাসহ ঘটনায় সংশ্লিষ।টদের আসামী করে মামলা দায়ের করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ মা-বাবা ও স্থানীয়দের সহায়তা এই দুই নারী-পুরুষকে আটক করতে সক্ষম হয় বলে জানিয়েছেন পুলিশ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ