,


শিরোনাম:
«» উত্তরা তুরাগে ঢালায় সাজিয়ে রাখা পন্যের মতোই বিক্রি হচ্ছে মাদক দ্রব্য «» সেক্টরের সড়কে বিশাল গর্তে পড়ে আছে গরিবের আয়ের উৎস রিকশা «» শাহজালালে ৩৫১৮ পিস ইয়াবাসহ এক যাত্রী আটক «» ঢাকা ১৮ আসনে দয়াল কুমার বড়ুয়ার ঈদ উপহার বিতরণ। «» আব্দুল্লাহপুরে ময়মনসিংহের অবৈধ বাস কাউন্টারে যাত্রী হয়রানি ও মারধর অভিযোগ উঠেছে। «» জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে উত্তরা প্রেস ক্লাব। «» আব্দুল্লাহপুর টি আই’র লাঠির আঘাতে পরিবহন শ্রমিকের কান্না। «» তুরাগে এক দশক ধরে মাদক ব্যবসা করা কদম গ্রেফতার। «» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’

পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন ও সমাবেশ অনুষ্ঠিত

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ:সুনামগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তির উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এউপলক্ষে গতকাল রবিবার (৭ই মার্চ) সন্ধ্যায় সুনামগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গনে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদর থানার ওসি শহীদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ ৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল মোমেন, সাবেক ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান, ওসি তদন্ত মোঃ নুর আলম প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ