,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ভারতীয় মদ উদ্ধার করে জব্দ তালিকায় না উঠিয়ে বিক্রিঃদুই এস.আই ক্লোজড

প্রতিনিধি,সুনামগঞ্জ:সুনামগঞ্জে ভারতীয় মদ উদ্ধার করে জব্দ তালিকায় না উঠিয়ে বিক্রি করে দেওয়ার ঘটনায় পুলিশের দুই এস আইকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। ওই দুই এসআই হলেন- নোবেল সরকার ও অপূর্ব সরকার। আজ রবিবার (৭ই মার্চ) থেকে তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে বলে জানাগেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- গত ২৮শে ফেব্রুয়ারি দোয়ারাবাজার থানার বাংলাবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ কার্টন অফিসার চয়েজ মদসহ মনির হোসেন ও আলামিন নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এসআই নোবেল সরকার ও অপূর্ব সরকার। পরে ১ কার্টন মদ জব্দ দেখিয়ে গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর নামে থানায় মামলা দায়ের করেন। আর বাকি ৩কার্টন মদ বাংলাবাজারের তানিয়েল নামের এক তরুনের কাছে বিক্রি করে দেয় দুই এসআই নোবেল সরকার ও অপূর্ব সরকার। এঘটনাটি জানতে পেরে গত মঙ্গলবার ডিবি পুলিশের সাব-ইন্সপেক্টর শামীম আখঞ্জি তানিয়েলের ভাই তানভিরের বাংলাবাজারের অবস্থিত দোকান থেকে ৩ কার্টন মদ উদ্ধার করে তার উপরস্থ কর্মকর্তাকে বিষয়টি জানান। পরে সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। প্রাথমিক ভাবে দুই এসআই নোবেল সরকার ও অপূর্ব সরকারের অনিয়মের ঘটনাটি প্রমানিত হওয়ায় পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান তাদেরকে দোয়ারাবাজার থানা থেকে পুলিশ লাইন সুনামগঞ্জে পাঠানোর নির্দেশ দেন। তারই প্রেক্ষিতে গত শুক্রবার (৫ই মার্চ) বিকেলে অভিযুক্ত দুই এসআইকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। আজ রবিবার (৭ই মার্চ) দুপুর ২টায় দোয়ারাবাজার থানার ওসি মোঃ নাজির আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- পুলিশ সুপারের নির্দেশে দুই এসআই নোবেল সরকার ও অপূর্ব সরকারকে পুলিশ লাইনে ক্লোজড করে তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ