,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

পাঁচ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় সান্ত শীল আটক

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুরসদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ১নং ওয়ার্ডের(নরসুন্দর) রবি শীল এর ছেলে সান্তু শীল এর বিরুদ্ধে পাঁচ বছরের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে ৷ গত ৫ ই মার্চ শুক্রবার বিকেল সারে পাঁচ ঘটিকার সময় রুদ্রকর গ্রামের শামসু মুন্সির ঘরের পেছনের পুকুর পাড়ে চিপস দেওয়ার কথা বলে গর্তের ভিতর ডেকে নিয়ে শান্ত শীল (১৬) ওই শিশুকন্যাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পুকুর পার দিয়ে জাওয়ার সময় ওয়াসিম বাঘার পুত্র আরাফাত বাঘা শিশুটির চিৎকার শোনে সামনে এগিয়ে গেলে সাথে সাথেই শান্ত শীল শিশু মেয়েটিকে ছেড়ে দৌরে পালিয়ে যায় । শিশু মেয়েটির অবস্থা খারাপ দেখে অভিভাবক ও স্থানীয় লোকজন শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসেন। বিষয়টি জানার জন্য সরেজমিনে গেলে স্থানীয় এবং ভুক্তভোগির পরিবার বলেন- রবি শীলের পুত্র সান্ত শীল ইতোপূর্বে এই রকম আরো অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। আমরা এই খারাপ পোলাটার বিচার নিয়ে তার বাবা- মার কাছে গেলে তার বাবা-মা উল্টো আমাদের সাথে খারাপ আচরণ করতো এবং আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতো। সেই কারনেই আমরা এবার আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি। আমরা এই পোলাটার দৃষ্টান্তমূলক বিচার দাবি জানাচ্ছি ৷ এই বিষয় পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন বলেন- শিশু ধর্ষণ চেষ্টায় থানায় একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে ধর্ষণ চেষ্টাকারী সান্ত শীলকে গতকাল রাত ৯ঘটিকার সময় গ্রেফতার করতে সক্ষম হই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ