,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুমের উদ্ভোধন।

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতক শহরের শ্যামলী কাউন্টারের পাশে হাজী সামছুদ্দিন মার্কেটে ওয়ালটন এক্সক্লুসিভ শো- রুমের উদ্ভোধন করা হয়েছে। দেশি পন্য কিনে হোন ধন্য’ এ শ্লোগানে বৃহস্পতিবার সকালে উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন হাজী মোঃ সামছুদ্দিন, ছাতক উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা আহমদ ন্যান্সি, ছাতক পৌরসভার কাউন্সিলর রশীদ আহমদ খসরু,হাজি ছালেক মিয়া, মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, নুরেছা বেগম, ওয়ালটন সেলস ও মার্কেটিং বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবসায়ী আবু হুরায়রা ছুরত, ইসতিয়াক রহমান তানভীর, রাজু আহমেদ, শিক্ষক আনোয়ার হোসেন সোহাগ, পিংকু দাস প্রমুখ।এ সময় শো-রুমের কর্ণধার জসিম উদ্দিন সালমান বলেন, ওয়ালটন পরিবার সর্বাত্মকভাবে চেষ্টা করছে ক্রেতা-ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী টেকসই মূল্য সাশ্রয়ী ওয়ালটন পণ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়ার। এরই ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় ছাতক শহরে এর শো-রুম উদ্বোধন করা হয়েছে। উদ্ভোধনের সাথে সাথেই ছাদিক আহমদ ও আবুল কাশেম নামের দুইজন ক্রেতা দুটি ফ্রিজ ক্রয় করেন বলে জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ