,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুমের উদ্ভোধন।

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতক শহরের শ্যামলী কাউন্টারের পাশে হাজী সামছুদ্দিন মার্কেটে ওয়ালটন এক্সক্লুসিভ শো- রুমের উদ্ভোধন করা হয়েছে। দেশি পন্য কিনে হোন ধন্য’ এ শ্লোগানে বৃহস্পতিবার সকালে উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন হাজী মোঃ সামছুদ্দিন, ছাতক উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা আহমদ ন্যান্সি, ছাতক পৌরসভার কাউন্সিলর রশীদ আহমদ খসরু,হাজি ছালেক মিয়া, মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, নুরেছা বেগম, ওয়ালটন সেলস ও মার্কেটিং বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবসায়ী আবু হুরায়রা ছুরত, ইসতিয়াক রহমান তানভীর, রাজু আহমেদ, শিক্ষক আনোয়ার হোসেন সোহাগ, পিংকু দাস প্রমুখ।এ সময় শো-রুমের কর্ণধার জসিম উদ্দিন সালমান বলেন, ওয়ালটন পরিবার সর্বাত্মকভাবে চেষ্টা করছে ক্রেতা-ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী টেকসই মূল্য সাশ্রয়ী ওয়ালটন পণ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়ার। এরই ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় ছাতক শহরে এর শো-রুম উদ্বোধন করা হয়েছে। উদ্ভোধনের সাথে সাথেই ছাদিক আহমদ ও আবুল কাশেম নামের দুইজন ক্রেতা দুটি ফ্রিজ ক্রয় করেন বলে জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ