,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

বিমানবন্দর রেল স্টেশনে ৬ কেজি গাঁজাসহ এক মাদককারবারি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বিমানবন্দর রেল স্টেশনে ছয় কেজি নিষিদ্ব গাঁজাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে বিমানবন্দর জিআরপি পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম সাইমুন গাজী (২৯)। ঢাকা বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আমিনুল ইসলাম আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার দুপুর ১২ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে উপকূল এক্র্রপ্রেস নামক একটি ট্রেনে করে বিমানবন্দর রেল স্টেশনে এসে নামে যাত্রী সাইমুন গাজী। তখন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বিমানবন্দর রেলওয়ে জিআরপি পুলিশ প্ল্যাটফর্ম এলাকা থেকে তাকে সন্দেহজনক ভাবে আটক করে। পরে তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে তিনটি প্যাকেটে ভর্তি অবস্থায় মোট ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দকৃত গাজার বাজার মুল্য প্রায় নব্বই হাজার টাকা। প্রাথমিক জিঞ্জাসাবাদে ধৃত সাইমুন পুলিশকে জানান, গ্রেফতারকৃত সাইমুনের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নয়নপুরে। তার পিতার নাম আব্দুল রশিদ গাজী। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রাম থেকে সে কমদামে গাজা ক্রয় করে বেশি দামে বিক্রি করার আশায় ঢাকায় নিয়ে আসছিল। আটক গাঁজা গুলো রাজধানীর মোহাম্মদপুর এলাকায় ডেলিভারি দেওয়ার জন্য আনা হয়েছিল। এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ##### এস,এম,মনির হোসেন জীবন, ঢাকা, ৫ মার্চ, ২০২১ হটলাইন-০১৭১৮৪০১৬৮৫

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ