,


শিরোনাম:
«» লকডাউনেও থেমে নেই ময়লার মোড় ট্রাফিক পুলিশ বক্সের টিআই জহুরুলের চাঁদাবাজি।। «» রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপের এক সদস্য আটক «» সাবেক সাংসদ আব্দুর রহমান বদির ১০০০ পরিবারের মাঝে চাল বিতরণ «» গলাচিপায় ০২ সন্তানের জননী সূচিত্রা রানী পেলো প্রধানমন্ত্রীর দেওয়া ঘর «» রমনা ও মোহাম্মদপুর ডিবি পুলিশের অভিযানঃ৫ হাজারইয়াবাও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩ «» র‍্যাব -৫ সিপিএসসি কর্তৃক শরিফুল নামে এক যুবক হেরোইনসহ গ্রেফতার «» পুলিশ দম্পতিকে মারধরঃটঙ্গীতে কাউন্সিলরের ছেলেকে আটকের পর ছেড়ে দিল পুলিশ «» বিশুদ্ধ পানি সংকট শিবগঞ্জ পৌর এলাকায়ঃপানি সরবরাহের নিশ্চয়তায় মেয়র «» গলাচিপায় ইফতার সামগ্রী বিতরণ করলেন “চিকনিকান্দী সেচ্ছাসেবক সংগঠন” «» দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

টেকনাফে মাদকদ্রব্য অধিদপ্তরের বিশেষ অভিযান চালিয়ে মাদক আইসের বড় চালান উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজারের টেকনাফে ২ কেজি মাদক আইস’সহ মো. আব্দুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের সদস্যরা বুধবার রাত ১২ টা দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক কৃত আব্দুল্লাহ ওই এলাকার গোলাল নবীর ছেলে। এ সময় আব্দুর রহমান নামে তার এক সহোদর পালিয়ে যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক জিল্লুর রহমান প্রায় জানান, মিয়ানমার থেকে মাদক আইস বা ক্রিস্টাল মেথ এর চালান বাংলাদেশে পাচার হয়ে আসছে। এমন গোপনীয় সংবাদের ভিত্তিতে বুধবার জাদিমুড়া এলাকায় দুই সহোদরের বাড়িতে আইসের চালান মজুদ রয়েছে এমন সংবাদ পাওয়ায় উপপরিদর্শক সিরাজুল মোস্তফার নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা হয়। এই অভিযানে দুই কেজি আইস উদ্ধার করা হয়েছে । এ সময় মো. আব্দুল্লাহকে আটক করা হয়। বলে জানা যায়, এই মাদকের আনুমানিক মূল্য দুই কোটি টাকার মতো। এ ঘটনায় ধৃত যুবককে টেকনাফ মডেল থানায় সোপর্দ করে ২০১৮ সালে গঠিত মাদক আইনেও মামলা রুজু করা হয়েছে। কক্সবাজারে জেলা আদালতে হাজির করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ