,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফে মাদকদ্রব্য অধিদপ্তরের বিশেষ অভিযান চালিয়ে মাদক আইসের বড় চালান উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজারের টেকনাফে ২ কেজি মাদক আইস’সহ মো. আব্দুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের সদস্যরা বুধবার রাত ১২ টা দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক কৃত আব্দুল্লাহ ওই এলাকার গোলাল নবীর ছেলে। এ সময় আব্দুর রহমান নামে তার এক সহোদর পালিয়ে যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক জিল্লুর রহমান প্রায় জানান, মিয়ানমার থেকে মাদক আইস বা ক্রিস্টাল মেথ এর চালান বাংলাদেশে পাচার হয়ে আসছে। এমন গোপনীয় সংবাদের ভিত্তিতে বুধবার জাদিমুড়া এলাকায় দুই সহোদরের বাড়িতে আইসের চালান মজুদ রয়েছে এমন সংবাদ পাওয়ায় উপপরিদর্শক সিরাজুল মোস্তফার নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা হয়। এই অভিযানে দুই কেজি আইস উদ্ধার করা হয়েছে । এ সময় মো. আব্দুল্লাহকে আটক করা হয়। বলে জানা যায়, এই মাদকের আনুমানিক মূল্য দুই কোটি টাকার মতো। এ ঘটনায় ধৃত যুবককে টেকনাফ মডেল থানায় সোপর্দ করে ২০১৮ সালে গঠিত মাদক আইনেও মামলা রুজু করা হয়েছে। কক্সবাজারে জেলা আদালতে হাজির করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ