,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

সিটি কর্পোরেশনের ১৩ তম কর্পোরেশন সভা অনুষ্ঠিত।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। আজ ০২ মার্চ বেলা সাড়ে ১১ টায় শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন পরিষদের ১৩তম কর্পোরেশন সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। সভা পরিচালনা করেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন। সভায় সিটি কর্পোরেশন আইন ২০০৯ মোতাবেক ৩৬ টি স্থায়ী কমিটি গঠন করা হয়। এছাড়া মুজিববর্ষ পালন, করোনা ভাইরাস ভ্যাকসিন, বিভাগীয় কার্যক্রম, ২২ থেকে ৩৩ নং ওয়ার্ডসমূহের এসেসমেন্ট আলোচনা, পরিস্কার পরিচ্ছন্নতার জন্য রাত্রীকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম, সিটি কর্পোরেশনের আয় ব্যয় ও অন্যান্য বিষয়ে আলোচনা হয়। সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু স্থায়ী কমিটি গঠন প্রসঙ্গে বলেন, জনবল ও অবকাঠামো কম থাকলেও সিটি কর্পোরেশনকে পূর্ণ সেবা দিতে হচ্ছে। স্থায়ী কমিটি বর্তমান অবস্থায় একটি ভারসাম্যপূর্ণ অবস্থা সৃষ্টি করবে এবং জনভোগান্তি লাঘব হবে। তিনি আরো বলেন, উন্নয়ন একটি ধারাবাহিক প্রক্রিয়া। তবে প্রকৃত উন্নয়ন নিশ্চিত করতে জনগণের কাছে যেতে হবে। জনগণের সমস্যাগুলো অনুধাবন করে তা সমাধানের ব্যবস্থা করতে হবে। সভায় প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ০২ মোঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সিটি কর্পোরেশনের বিভাগীয় প্রধানগণ ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ