,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

বিপুল পরিমান ভেজাল মদ ও মদ তৈরীর ক্যামিকেলসহ গ্রেফতার-১

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে ঢাকা জেলার সাভার থানা এলাকায় অভিযান চালিয়ে ২৫ বোতল ভেজাল বিদেশী মদ এবং ভেজালমদ তৈরীর ক্যামিকেল সহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। আটককৃত ব্যক্তির নাম মোঃ সাগর হোসেন (২০), জেলা-পাবনা। রোববার বিকেলে র‌্যাব-৩ এর একটি দল গোপনে সাভার থানার হর্টিকালচার সেন্টার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযানকালে ধৃত মাদক ব্যবসায়ীর নিকট থেকে ২৫ বোতল ভেজাল বিদেশী মদ এবং ৫০০ গ্রাম ভেজাল মদ তৈরীর কেমিক্যাল উদ্ধার করা হয়। র‌্যাবের এ কর্মকর্তা জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে জানতে পারে যে, ঢাকা জেলার সাভার থানার হর্টিকালচার সেন্টার এর আশপাশ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ভেজাল মাদকদ্রব্য বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা উক্ত স্থানে অভিযান চালিয়ে মোঃ সাগর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। এছাড়া সে দীর্ঘদিন যাবৎ এই ভেজাল মাদক ব্যবসার কার্যক্রম করে আসছিল বলে জানায়। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ