,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

সন্ত্রাস-চাদাবাজ ও মাদক ব্যবসায়ীদের কোন দল নেই : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

 এস,এম,মনির হোসেন জীবন: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাজীপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এম.পি বলেছেন, সন্ত্রাস-চাদাবাজ ও মাদকের বিরুদ্ধে বর্তমান সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন। সন্ত্রাস-মাদক ব্যবসায়ীদের কোন দল নেই, তাদের কোন ধর্ম নেই। ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে অবাঞ্চিত ঘোষণা করতে হবে। সামাজিকভাবে বয়কট করতে হবে। বর্তমানে কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স চরমভাবে মাথা চাড়া দিয়ে উঠেছে। জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। শনিবার সন্ধ্যার পর গাজীপুর মহানগরের গাছা থানার ৩৪ নং ওয়ার্ডের আই.এস.টি ভবন চত্বরে আয়োজিত মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার, অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ বরকত উল্লাহ খান,সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গাছা জোনের মোঃ আহসানুল হক, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন আহমেদ, ৩৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু, গাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, যুবলীগ নেতা রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, মোঃ ইসমাইল হোসেন প্রমূখ। অনুষ্ঠান শেষে গাছা থানার বিভিন্ন এলাকায় সর্বসাধারণের অপরাধ প্রতিরোধে ক্লোজ সার্কিট ক্যামেরার শুভ উদ্বোধন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ