,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রাজধানীতে ৩০০ পুরিয়া হেরোইন সহ ৪ মাদককারবারি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকায় গোপনে অভিযান চালিয়ে তিনশত পুরিয়া হেরোইনসহ চার জন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব- ১০এর কমান্ডিং অফিসার মাহ্ফুজুর রহমান, বিপিএম এ্যাডিশনাল ডিআইজি আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, আব্দুল আজিজ (৩০), মোঃ উকিল (২৮), মোঃ ধলু মিয়া (৪০) ও মোঃ সালাম(২৮)। শনিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকা থেকে হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে নগদ- ২ হাজার ১৯০ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ