,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

মাদক সম্রাজ্ঞী ২০বোতল ফেনসিডিলসহ আটক

 প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার খ সার্কেল ঈশ্বরদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদশক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় বিভাগীয় ষ্টাফ সঙ্গে নিয়ে ঈশ্বরদী মাহাতাব কলোনিস্হ জনৈক সামসুল আলমের বাসায় অভিযান পরিচালনা করে ভাড়াটিয়া মোছাঃ শাহনাজ পারভীন (২৫) স্বামী মোঃ পারভেজ পিতা শাহ আলম মাতা মোছাঃ সালেহা খাতুন কে ২০ বোতল ফেন্সিডিল সহ হাতে নাতে আটক করে। প্রত্যক্ষদর্শী ও মাদকদ্রব্য অফিস সূত্রে জানা যায়, গোপন সুত্রে খবর পেয়ে ঈশ্বরদী পাবনা’খ’ সার্কেল ঈশ্বরদী ইন্সেপেক্টর সানোয়ার হোসেন এর নিদের্শনায় এই অভিযান পরিচালনা করেন।এসময় সামসুল আলমের ভাড়াটিয়া মোছাঃ শাহানাজ খাতুন (২৫) কে আটক করে। এ সময় তার স্বামী একাধীক মাদক মামলার আসামি পারভেজ পালিয়ে যেতে সক্ষম হয়। এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল ইন্সপেক্টর মোঃ সানোয়ার হোসেন এর সাথে কথা বললে তিনি অবৈধ ফেনসিডিলসহ আসামী শাহনাজ কে আটক করেছেন বলে নিশ্চিত করেছেন। উল্লেখ্য যে এলাকায় ব্যাপক জনশ্রুতি রয়েছে পারভেজ ও তার স্ত্রী শাহনাজ দীর্ঘদিন যাবত এই অবৈধ মাদক ফেনসিডিল, ইয়াবা বিক্রি করে আসছে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ