,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ট্রলির চাকায় পৃষ্ঠ হয়ে ২ জনের মর্মান্তিক মৃত্যু

মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জে ট্রলির চাকার নিচে পৃষ্ঠ হয়ে ২জনের মর্মান্তিক মৃত্যু
হওয়ার খবর পাওয়া গেছে। মৃত ব্যক্তিরা হলেন- জেলার তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও গ্রামের মোতালিব মিয়ার ছেলে শরিয়ত উল্লাহ (৯) ও জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের
লোহারগাঁও গ্রামের সিরাজ মিয়ার ছেলে নজির আহমেদ (২৫)। আজ বুধবার (২৪শে ফেব্রুয়ারি) সকাল ৯টায় পুলিশ নিহত ২ ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- গতকাল মঙ্গলবার (২৩শে ফেব্রুয়ারি) রাত অনুমান ৭টায় জেলার জগন্নাথপুর উপজেলার রসুলগঞ্জ বাজারে মালামাল পরিবহণকারী ট্রলি মোটর সাইকেল চালক নজির
হোসেনকে ধাক্কা নিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয় নজির হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।

 

অপরদিকে তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের কৃষ্টপুর নামকস্থানে সন্ধ্যায় মালামাল পরিবহনকারী একটি ট্রলি শিশু শরিয়ত উল্লাহকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ ও জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- সড়ক দূর্ঘটনায় মৃত ২জনের লাশ উদ্ধার করে আজ বুধবার সকালে মর্গে পাঠানো হয়েছে। এঘটনার প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ