,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

শীর্ষ ডাকাতের মৃত্যুর খবরে রোহিঙ্গাদের মাঝে দোয়া ও মিষ্টি বিতরণ

নুরুল আলম,টেকনাফঃটেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের শীর্ষ কুখ্যাত ডাকাত জকির আহমদ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার খবরে রোহিঙ্গারা মিষ্টি বিতরণ করেছেন । বুধবার সকালে রোহিঙ্গাদের মাঝে শোকরানা সভা ও মিষ্টি বিতরন হয়। মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে জকির ডাকাত নিহতের সংবাদ প্রচার হওয়ার পরপরই পাহাড়ী এলাকায় বাঙালী ও রোহিঙ্গাদের মাঝে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করে । এলাকাবাসী জানায়, জকির ডাকাত মাদক ব্যবসা, অপহরন, হত্যা, ডাকাতি ও ছিনতাইসহ নানা অপকর্মে জড়িত। র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জকির ডাকাত নিহত হওয়ায় এলাকাবাসীও খুশি। ওই খুশিতে মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রাও রোহিঙ্গা জনগোষ্ঠী মাঝে আরও জানিয়েছেন আজ তারিখ পর্যন্ত ভালো ভাবে জীবন চলার পথে কোনো ভয়ংকর কিছু নাই ও গুমাইতে পারবে বলে উল্লেখ করা গেল মজিনা মেম্বার জানান, জকির ডাকাত মৃত্যুর খবর নিঃসন্দেহে স্বস্তির। এ স্বস্তি শুধু আমার একার নয়, পুরো টেকনাফবাসীর। তবে তাকে জীবিত অবস্থায় গ্রেফতার করা সম্ভব হলে ওর বাহিনী সম্পর্কে সব তথ্য পেয়ে র্যাব তাদেরকে একেবারে নিশ্চিহ্ন করে দিতে পারতো। এজন্য স্থানীয়রা র‌্যাবকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ