,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

র‌্যাবের অভিযানে গোলাগুলিতে রেখাইন রাজ্যের অনুপ্রবেশ কারী ডাকাইত জকিরসহ ৩ জন নিহত

নুরুল আলম টেকনাফ: টেকনাফের শালবাগান ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে র‌্যাবের সাথে গোলাগুলিতে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ জকির বাহিনীর প্রধান ডাকাত জকিরসহ তিন অনু প্রবেশ কারী রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছে। নিহতরা হলেন জকির, হামিদ, জহির বলে জানা গেছে। ২৩ ফেব্রুয়ারি২১. মঙ্গলবার সন্ধ্যায় ৬টার দিকে শালবাগান পাহাড়ে এই ঘটনা ঘটে। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের শালবন এবং জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের কুখ্যাত ডাকাত জকির দলের গ্রুপের সাথে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দলের সাথে আনুমানিক ঘণ্টাব্যাপী গোলাগুলির ঘটনা ঘটে। এক পর্যায়ে গহীন পাহাড়ের ভিতর জকির বাহিনীর জকির এবং তার সহযোগী ২ জন এর গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এসময় র‌্যাব এর একজন সদস্যের হাতে গুলি লেগে গুলিবিদ্ধ হয়। জকির ডাকাতের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ ,অপহরণ এবং মাদক সহ সর্বমোট ২০ টির অধিক মামলা রয়েছে।ঘটনাস্থল হতে দুইটি পিস্তল, দুইটি বন্দুক এবং পাঁচটি ওয়ান শুটার সহ ২৫ রাউন্ড বন্দুক ও পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলটি র‌্যাবের আভিযনিক দল ঘিরে রেখেছে এবং এ রিপোর্ট পাওয়া পর্যন্ত এখনো অভিযান চলছে বলে জানা যায়

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ