,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

প্রস্রব করতে গিয়ে মিলল গুলিভর্তি ম্যাগাজিন।

রশিদুল ইসলাম রিপন: লালমনিরহাটে কর্মরত খালেকুল বাদশা নামে এক এসআইয়ের হারিয়ে যাওয়া গুলিভর্তি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ৮টার দিকে কলেজ বাজার এলাকায় প্রস্রাব করতে গিয়ে রফিকুল নামে এক পথচারী গুলিভর্তি ম্যাগাজিনটি দেখতে পেয়ে ৯৯৯ এ কল দিলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তা উদ্ধার করে। পথচারী রফিকুল ইসলাম জানান, তার প্রসাবের বেগ আসলে সে কলেজ বাজারের একটি পরিত্যক্ত এলাকায় মোবাইলের লাইট জ্বালিয়ে প্রসাব করতে যান। প্রসাব করার আগেই মোবাইলের লাইটের আলোয় সোনালি বর্ণের কিছু একটা দেখতে পেলে সে একটা লাঠি দিয়ে খোঁচালে গুলি ভর্তি একটি ম্যাগাজিন দেখতে পায়। পরে সেখান থেকে বেরিয়ে এসে ৯৯৯ কল দিলে সদর থানা পুলিশ এসে ৭ রাউন্ড গুলিসহ ম্যাগজিন উদ্ধার করে থানায় নিয়ে যায়। লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম ম্যাগজিনসহ গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এর আগে এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। আজ বাকি ৭ রাউন্ড গুলি উদ্ধার হলো। গুলিভর্তি ম্যাগাজিন সেখানে কেউ লুকিয়ে রেখেছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরো বলেন, অভিযান চালানোর সময় এসআই বাদশা তার ব্যবহৃত পিস্তলের গুলিভর্তি ম্যাগজিন হারিয়ে ফেলেন। এরপর বিষয়টি থানায় না জানিয়ে গোপন রাখলে ওই দিনই তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। গত ২৮ জানুয়ারি সোমবার লালমনিরহাট সদর উপজেলার কলেজ বাজার এলাকায় আসামি গ্রেফতার করতে গিয়ে গুলিসহ ম্যাগজিন হারান এসআই খালেকুল বাদশা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ