,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

সেন্টমার্টিনে হোটেল থেকে পর্যটকের মৃতদেহ উদ্ধার!

নুরুল আলম, টেকনাফঃ টেকনাফ জিরো পয়েন্ট সেন্টমাটিনের হোটেল কক্ষ থেকে রূপগন্ঞ্জ ডেমরা নারয়ণ গন্ঞ্জ ঢাকা এলাকার. মৃত্যু আব্দুল হামিদের ছেলে বাচ্চু মিয়া (৫২) এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে একটি পুলিশ দল. সোমবার (২২ ফেব্রুয়ারী) ২১.দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন। টেকনাফ থানায় এই ব্যাপরে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান প্রায় জানান, “নীল দিগন্ত রিসোর্ট নামে আবাসিক হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করে টেকনাফে নিয়ে আসা হয় পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ভাবে হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক তথ্য অনুযায়ী জানা যাবে।” সেন্টমার্টিন দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ বলেন , মারা যাওয়া পর্যটকের হার্টের সমস্যা ছিল তার সাথে ভ্রমণে আসা সঙ্গীরা জানিয়েছেন। রাতে বুকে ব্যাথা করলে স্থানীয় ফার্মেসী থেকে ঔষুধ খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। সকালে সঙ্গীরা তাকে দাকতে গেলে মৃত অবস্থায় দেখতে পায় রবিবার ঢাকা বিসিএস কম্পিউটার সিটিতে কর্মরত ৭ জনের একটি দল সেন্টমার্টিন ভ্রমনে এসে নীল দিগন্ত রিসোর্টের রুমে উঠেন। হোটেল রিসোর্টে বাচ্চু মিয়ার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে তার আত্মীয় স্বজনদের খবর জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ