,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

এশিয়ান টিভির সাংবাদিককে ঘুষ দিতে ব্যর্থ হয়ে মারধর করল যুবলীগ নেতা রিপন

রিজভী হাসান (শান্ত) সংবাদ সংগ্রহের সময় যুবলীগ নেতার মারধরের শিকার হলেন এশিয়ান টিভির সাংবাদিক আশিকুর রহমান। শনিবার (২০ ফেব্রুয়ারী) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডে সোনালী ব্যাংকের পিছনের বালুর মাঠের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনালী ব্যাংকের পিছনের বালুর মাঠের পাশে দিনিয়া (১১) নামের এক মেয়েকে বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দী এলাকার ফারুক মিয়ার ছেলে হাসানের সাথে বাল্যবিবাহের উদ্দেশ্যে জোরপূর্বক তুলে নিয়ে গেছে সংবাদ পেয়ে তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিক আশিককে প্রকাশ্যে মারধর করে বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামের সাফি মিয়ার পুত্র সন্তাসী যুবলীগ নেতা রিপন মিয়া। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে । যুবলীগ নেতা সাংবাদিক আশিককে ১ হাজার টাকা জোরপূর্বক তার পকেটে ঢুকিয়ে দিয়ে বলে, যেখানে পুলিশ বাধা দেয় না সেখানে তোর এত মাথা ব্যাথা কেন এ ব্যাপারে ? তবে ছেলে হাসান জানান, এখন পর্যন্ত আমাদের বিয়ে হয়নি। ছেলের পরিবারও ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে প্রশ্ন থেকে যায় বিয়ের উদ্দেশ্যে তুলে নিয়ে বিয়ে না দিয়ে যুবলীগ নেতা দিনিয়া(১১) কে কি করছে? এবিষয়ে থানা পুলিশের সহযোগী কামনা করছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ