,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

খতমে কুরআন ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ভাষা সৈনিকদের স্বরণ

টেকনাফ শাখা ক্রাইম নিউজ ঢাকা ডটকমঃ শহীদ মিনারে ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাতের প্রথম প্রহর ১২:০১ মিনিটে খতমে কুরআন ও দোয়ার অনুষ্ঠান করে আবারও আলোচনায় ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখা। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার আয়োজনে ২১/০২/’২১ইং রোজ রবিবার রাতের প্রথম প্রহর ১২টা ১ মিনিটে সাবরাং শহীদ মিনারে ১৯৫২ সালে শহীদ হওয়া সকল ভাষা শহীদের রুহের মাগফেরাতের জন্য খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক জুনাইদুল ইসলাম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রহমান আরিফী, ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলার সভাপতি ইয়াছিন আরফাত, সহ-সভাপতি রবিউল হাসান মামুন, আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সাবরাং ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সাআাদ, সাংগঠনিক সম্পাদক হাম্মাদ, শাহ-পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়নের সহ-সভাপতি জালাল উদ্দীন খলিল, পৌরসভার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুবাইর। এতে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ডের দায়িত্বশীল বৃন্দ। খতমে কুরআন শেষে সকল ভাষা শহীদের রুহের মাগফেরাত কামনা ওমায়ের ভাষা স্বাধীনভাবে প্রকাশ কারার মত পরিবেশ সৃষ্টি হওয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ