,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

খতমে কুরআন ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ভাষা সৈনিকদের স্বরণ

টেকনাফ শাখা ক্রাইম নিউজ ঢাকা ডটকমঃ শহীদ মিনারে ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাতের প্রথম প্রহর ১২:০১ মিনিটে খতমে কুরআন ও দোয়ার অনুষ্ঠান করে আবারও আলোচনায় ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখা। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার আয়োজনে ২১/০২/’২১ইং রোজ রবিবার রাতের প্রথম প্রহর ১২টা ১ মিনিটে সাবরাং শহীদ মিনারে ১৯৫২ সালে শহীদ হওয়া সকল ভাষা শহীদের রুহের মাগফেরাতের জন্য খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক জুনাইদুল ইসলাম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রহমান আরিফী, ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলার সভাপতি ইয়াছিন আরফাত, সহ-সভাপতি রবিউল হাসান মামুন, আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সাবরাং ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সাআাদ, সাংগঠনিক সম্পাদক হাম্মাদ, শাহ-পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়নের সহ-সভাপতি জালাল উদ্দীন খলিল, পৌরসভার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুবাইর। এতে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ডের দায়িত্বশীল বৃন্দ। খতমে কুরআন শেষে সকল ভাষা শহীদের রুহের মাগফেরাত কামনা ওমায়ের ভাষা স্বাধীনভাবে প্রকাশ কারার মত পরিবেশ সৃষ্টি হওয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ