,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ভারতীয় বিড়ির চালানসহ চোরাচালানী গ্রেফতার

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে নিষিদ্ধ ঘোষিত ভারতীয় নাসির উদ্দিন পাতার বিড়ির চালনসহ এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত চোরাচালানীর নাম- সাকিব হাসান (২৫)।আজ শনিবার (২০শে ফেব্রুয়ারী) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার তাহিরপুর উপজেলার লাউড়গড় ও চানপুর সীমান্তের বারেকটিলা,যাদুকাটা নদী ও লাউড়গড় এলাকা দিয়ে বিজিবির সোর্স পরিচয়ধারী রফিকুল ইসলাম,নুুরু মিয়া,আমিনুল মিয়া,নবীকুল মিয়া,জসিম মিয়া,মিরাজ আলীগং ভারত থেকে মাদক ও বিড়ি পাচাঁর করে। তাদের কাছ থেকে ২৮হাজার ভারতীয় নাসির উদ্দিন বিড়ি ক্রয় করে সাকিব হাসান। পরে বিড়ি নিয়ে পাশ্ববর্তী ধুতমা গ্রামে তার আত্মীয় আব্দুল জব্বারের বাড়িতে মজুত করে। এই খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বিড়িসহ সাকিব হাসানকে গ্রেফতার করে। এঘটনার প্রেক্ষিতে গতকাল শুক্রবার রাতে সীমান্তের লাউড়গড় গ্রামের মৃত ইসরাইলের ছেলে চোরাচালান সিন্ডিকেডের সদস্য মিরাজ আলীকে পলাতক দেখিয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। তাহিরপুর থানর অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার বলেন- ভারতীয় বিডিসহ গ্রেফতারকৃত শাকিব হাসান ও তার সহযোগী মিরাজ আলীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ